শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

চিরতরে কুষ্টিয়া থেকে মাদক নির্মূল গড়ে তোলার আহ্বান পুলিশ সুপারের

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। সোমবার, ৩০ মে, ২০২২
  • ৮২ টাইম ভিউ

কুষ্টিয়া থেকে চিরতরে মাদক নির্মূল করতে হলে প্রশাসনের পাশাপাশি মাদকের বিরুদ্ধে কঠোর ভাবে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। আজ সোমবার বেলা ১১ টার সময় কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানিয়েছেন কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

এসময় তিনি আরো বলেন, পুলিশকে জনগণের পুলিশ হয়ে জনগণ ও পুলিশের মধ্যে দুরত্ব কমিয়ে আনতে হবে। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর দিক নির্দেশনা মোতাবেক কুষ্টিয়া জেলার প্রত্যেক পুলিশ সদস্যকে পেশাগত দায়িত্ব পালন করতে হবে। তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশের অনেক গৌরবোজ্জ্বল ইতিহাস ও সুনাম আছে বিশ্বের কাছে। ১৯৭১ সালে বাংলাদেশ পুলিশ মহান মুক্তিযুদ্ধে পাকহানাদার বাহিনীর উপরে সর্বপ্রথম বুলেট চালিয়েছিলো। তাই পুলিশের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোনো কাজ করা যাবেনা। কোনো রকম দুর্নীতিকে প্রশ্রয় দেওয়া যাবে না। সব সময় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে হবে এবং বিট পুলিশিং কার্যক্রমকে আরো বেগোবান করতে হবে।

কুষ্টিয়া ইবি থানার অফিসার ইনচার্জ মোহা: মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এর সভাপতিত্বে উক্ত ওপেন হাউজ ডে তে বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মিরপুর সার্কেল মোঃ আজমল হোসেন। ওপেন হাউজ ডে তে শতাধিক নারী-পুরুষ ও ইউনিয়নের জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় পুলিশ সুপার উপস্থিত জনগণের বিভিন্ন সমস্যা সমূহ ধৈর্য ধরে শোনেন এবং সেগুলো দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন।

 

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর