শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

চিরতরে কুষ্টিয়া থেকে মাদক নির্মূল গড়ে তোলার আহ্বান পুলিশ সুপারের

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। সোমবার, ৩০ মে, ২০২২
  • ১১৩ টাইম ভিউ

কুষ্টিয়া থেকে চিরতরে মাদক নির্মূল করতে হলে প্রশাসনের পাশাপাশি মাদকের বিরুদ্ধে কঠোর ভাবে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। আজ সোমবার বেলা ১১ টার সময় কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানিয়েছেন কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

এসময় তিনি আরো বলেন, পুলিশকে জনগণের পুলিশ হয়ে জনগণ ও পুলিশের মধ্যে দুরত্ব কমিয়ে আনতে হবে। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর দিক নির্দেশনা মোতাবেক কুষ্টিয়া জেলার প্রত্যেক পুলিশ সদস্যকে পেশাগত দায়িত্ব পালন করতে হবে। তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশের অনেক গৌরবোজ্জ্বল ইতিহাস ও সুনাম আছে বিশ্বের কাছে। ১৯৭১ সালে বাংলাদেশ পুলিশ মহান মুক্তিযুদ্ধে পাকহানাদার বাহিনীর উপরে সর্বপ্রথম বুলেট চালিয়েছিলো। তাই পুলিশের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোনো কাজ করা যাবেনা। কোনো রকম দুর্নীতিকে প্রশ্রয় দেওয়া যাবে না। সব সময় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে হবে এবং বিট পুলিশিং কার্যক্রমকে আরো বেগোবান করতে হবে।

কুষ্টিয়া ইবি থানার অফিসার ইনচার্জ মোহা: মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এর সভাপতিত্বে উক্ত ওপেন হাউজ ডে তে বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মিরপুর সার্কেল মোঃ আজমল হোসেন। ওপেন হাউজ ডে তে শতাধিক নারী-পুরুষ ও ইউনিয়নের জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় পুলিশ সুপার উপস্থিত জনগণের বিভিন্ন সমস্যা সমূহ ধৈর্য ধরে শোনেন এবং সেগুলো দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন।

 

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর