শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

কুষ্টিয়া দৌলতপুরে ভুয়া ডাক্তারের কারাদন্ড

সহ সম্পাদকঃ মাহফুজ হৃদয়
  • আপডেটের সময়। শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৯৮ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়ার দৌলতপুরে জুনায়েদ আহমেদ বিপ্লব (৩৫) নামে এক ভুয়া ডাক্তারের একমাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

শুক্রবার বিকেলে উপজেলার কল্যাণপুর বাজারে অভিযান চালিয়ে রোগীর অপারেশ চলাকালীন সময়ে বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখাতে না পারার অভিযোগে ওই ডাক্তারের কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আব্দুল জব্বার।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, ভুয়া ডাক্তার জুনায়েদ আহমেদ বিপ্লব দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগীদের অপারেশন ও চিকিৎসা দিয়ে আসছিল।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত কল্যাণপুর বাজারে ওই ডাক্তারের কার্যালয়ে আকষ্মিক অভিযান চালিয়ে বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখতে চান। ভুয়া ডাক্তার জুনায়েদ আহমেদ বিপ্লব বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখাতে ব্যর্থ হলে তাকে একমাসের কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আব্দুল জব্বার।

এসময় দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু উপস্থিত ছিলেন। ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আব্দুল জব্বার জানান, জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর