শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়া দৌলতপুরে ভুয়া ডাক্তারের কারাদন্ড

সহ সম্পাদকঃ মাহফুজ হৃদয়
  • আপডেটের সময়। শনিবার, ২৮ মে, ২০২২
  • ২৫৯ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়ার দৌলতপুরে জুনায়েদ আহমেদ বিপ্লব (৩৫) নামে এক ভুয়া ডাক্তারের একমাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

শুক্রবার বিকেলে উপজেলার কল্যাণপুর বাজারে অভিযান চালিয়ে রোগীর অপারেশ চলাকালীন সময়ে বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখাতে না পারার অভিযোগে ওই ডাক্তারের কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আব্দুল জব্বার।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, ভুয়া ডাক্তার জুনায়েদ আহমেদ বিপ্লব দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগীদের অপারেশন ও চিকিৎসা দিয়ে আসছিল।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত কল্যাণপুর বাজারে ওই ডাক্তারের কার্যালয়ে আকষ্মিক অভিযান চালিয়ে বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখতে চান। ভুয়া ডাক্তার জুনায়েদ আহমেদ বিপ্লব বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখাতে ব্যর্থ হলে তাকে একমাসের কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আব্দুল জব্বার।

এসময় দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু উপস্থিত ছিলেন। ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আব্দুল জব্বার জানান, জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর