শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

কুষ্টিয়ায় ১৫০ পিস ইয়াবাসহ আনোয়ার জোয়াদ্দার নামে ১ জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১৩২ টাইম ভিউ

আজ ২৬ মে ২২ কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যলয়ের (ইবি) প্রধান ফটক থেকে ১৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আনোয়ার জোয়াদ্দার নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।। বুধবার (২৫ মে) আনুমানিক রাত সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে থেকে তাকে হাতেনাতে আটক করেন ইবি থানা পুলিশ।

আটককৃত ব্যক্তি মো: আনোয়ার হোসেন জোয়াদ্দার (৩৬)। তিনি ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার পদমদ্দি গ্রামের নুরুল জোয়াদ্দারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশনায় ওসি মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে এস আই ইউসুফ আলী বিশেষ অভিযান চালায় এবং তার লুঙ্গীর ডান কোচের মধ্য থেকে তা উদ্ধার করা হয়। একটি সাদা পলিথিন মোড়ানো হালকা কমলা রংয়ের কথিত মাদক দ্রব্য ১৫০ পিস ইয়াবা (যার মূল্য পয়তল্লিশ হাজার টাকা) জব্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৫ (১) ধারা স্মারনীর ১০ (ক) ধারায় মামলা রুজু করে আসামীকে কুষ্টিয়া জেলা আদালতে হস্তান্তর করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর