শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় বাসের ধাক্কায় পাখীভ্যান চালক নিহত, আহত ৩

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ২১৭ টাইম ভিউ

কুষ্টিয়ার মিরপুরে বাসের ধাক্কায় লিটন (৪২) নামে পাখীভ্যান চালক নিহত, আহত হয়েছেন ৩ জন। আজ সকালের দিকে কুষ্টিয়া মেহেরপুর সড়কের মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউপির নওদাপাড়া ব্রীজের উপরে মেহেরপুর গামী বাসের সাথে মিরপুরে আসা ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যান চালক নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়ে আরো ভ্যানের যাত্রী ৩ জন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।
নিহত ভ্যান চালক ওই এলাকার চৌদুয়ার গ্রামের (পাজা পাড়ার) আবু তালেবের ছেলে লিটন।
স্থানীয় সূত্রে জানা যায় পাখীভ্যান যাত্রী নিয়ে মিরপুর থেকে নিম তলা উদ্দেশ্যে রওনা হয়। অপর দিকে মেহেরপুর যাওয়ার উদ্দেশ্যে কুষ্টিয়া থেকে ছেড়ে আসে একটি যাত্রাবাহী বাস। পাখীভ্যান নওদাপাড়া ব্রীজের ওঠলে উক্ত ভ্যানটিকে স্বজোরে আঘাত করলে ঘটনাস্থলে পাখী ভ্যানের চালক নিহত হয়। স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে গুরুতর আহত ২জনকে স্হানীয় জনগণ মিরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে মিরপুর হাসপাতালে নিয়ে আসলে অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরন করা হয়েছ। আহতরা হচ্ছেন মিরপুর থানার বিল আমলার মহিদুলের ছেলে নাইম(২৫)ও ওয়াহেদের পুত্র মিলন((৪৫।

এ বিষয়ে মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর