শিরোনামঃ
ঝিকরগাছায় দাখিল পরিক্ষার্থীদের বিদায় ও মরনোত্তর গুনিজন সংবর্ধনা শার্শার গোগায় ১৩টি সোনার বিস্কুটসহ পাচারকারী আটক। কুষ্টিয়ায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা ও সদস্য সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন। দৌলতপুরের লালনগরে অগ্নিকাণ্ড একটি পরিবার নিঃস্ব শার্শার বাগআঁচড়া ইউঃ মাঃবিঃয়ের স্বাধীনতা দিবস ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। খানসামায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অবশেষে এমপির পক্ষের কর্মসূচি প্রত্যাহার, চেয়ারম্যান পক্ষের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুর রংপুর মহাসড়কে অযান্ত্রিক যান চলাচল বন্ধে দশমাইল হাইওয়ে পুলিশের অভিযান। শার্শা বাগআঁচড়া সাতমাইল সরঃপ্রাথঃবিঃয়ের স্কুল মিল প্রকল্পের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত। রাজিবপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে সওয়াবের এক হাজার ইফতার সামগ্রী বিতরণ।

কুষ্টিয়ায় বাসের ধাক্কায় পাখীভ্যান চালক নিহত, আহত ৩

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৪ মে, ২০২২

কুষ্টিয়ার মিরপুরে বাসের ধাক্কায় লিটন (৪২) নামে পাখীভ্যান চালক নিহত, আহত হয়েছেন ৩ জন। আজ সকালের দিকে কুষ্টিয়া মেহেরপুর সড়কের মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউপির নওদাপাড়া ব্রীজের উপরে মেহেরপুর গামী বাসের সাথে মিরপুরে আসা ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যান চালক নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়ে আরো ভ্যানের যাত্রী ৩ জন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।
নিহত ভ্যান চালক ওই এলাকার চৌদুয়ার গ্রামের (পাজা পাড়ার) আবু তালেবের ছেলে লিটন।
স্থানীয় সূত্রে জানা যায় পাখীভ্যান যাত্রী নিয়ে মিরপুর থেকে নিম তলা উদ্দেশ্যে রওনা হয়। অপর দিকে মেহেরপুর যাওয়ার উদ্দেশ্যে কুষ্টিয়া থেকে ছেড়ে আসে একটি যাত্রাবাহী বাস। পাখীভ্যান নওদাপাড়া ব্রীজের ওঠলে উক্ত ভ্যানটিকে স্বজোরে আঘাত করলে ঘটনাস্থলে পাখী ভ্যানের চালক নিহত হয়। স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে গুরুতর আহত ২জনকে স্হানীয় জনগণ মিরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে মিরপুর হাসপাতালে নিয়ে আসলে অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরন করা হয়েছ। আহতরা হচ্ছেন মিরপুর থানার বিল আমলার মহিদুলের ছেলে নাইম(২৫)ও ওয়াহেদের পুত্র মিলন((৪৫।

এ বিষয়ে মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর