শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

কুষ্টিয়ায় ভাতিজার হাতে চাচা খুন, আহত-১

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ২১ মে, ২০২২
  • ১৬৩ টাইম ভিউ

কুষ্টিয়া ঝাউদিয়া ইউনিয়নের মাজপাড়ায় পৈত্রিক সম্পত্তির জেরে ভাতিজার আঘাতে চাচা জসিম (৪০) নামে একজন নিহত ও আঃ রশিদ নামে একজন আহত হয়েছেন। আজ সকালে ঝাউদিয়া ইউনিয়নের মাজপাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হচ্ছেন ঝাউদিয়া মাজপাড়া এলাকার মৃত পাথারের ছেলে জসিম। বিষয়টি নিশ্চিত করেছেন ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান রতন।

স্থানীয় সূত্রে জানা যায় চাচাতো ভাইয়ের ছেলেরা জোর পূর্বক ২ শতক পৈত্রিক জমিতে বাঁশের খুটি দিয়ে ঘেরাও করে। পরে নিহত জসিম তার ভাইয়ের ছেলেদের নিষেধ করে। এরই একপর্যায়ে নিহতের ভাইয়ের ছেলে লালন, মতিয়ার রহমানসহ কয়েকজন মিলে ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে তার চাচাকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় জসিমকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পথে চাচা জসিম মারা যায়। আব্দুর রশিদ নামে একজনকে ভর্তি করার পরামর্শ দেয় চিকিৎসক। তবে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান রতন বলেন ময়না তদন্তের জন্য জসিমের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার পর থেকে হত্যাকারী পালিয়ে গেছে তবে পুলিশ তাদেরকে খুঁজছে। তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। তিনি আরও বলেন এ বিষয়ে ইবি থানায় একটি হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে তিনি বলে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর