শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

কুষ্টিয়ায় ভাতিজার হাতে চাচা খুন, আহত-১

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ২১ মে, ২০২২
  • ২২৮ টাইম ভিউ

কুষ্টিয়া ঝাউদিয়া ইউনিয়নের মাজপাড়ায় পৈত্রিক সম্পত্তির জেরে ভাতিজার আঘাতে চাচা জসিম (৪০) নামে একজন নিহত ও আঃ রশিদ নামে একজন আহত হয়েছেন। আজ সকালে ঝাউদিয়া ইউনিয়নের মাজপাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হচ্ছেন ঝাউদিয়া মাজপাড়া এলাকার মৃত পাথারের ছেলে জসিম। বিষয়টি নিশ্চিত করেছেন ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান রতন।

স্থানীয় সূত্রে জানা যায় চাচাতো ভাইয়ের ছেলেরা জোর পূর্বক ২ শতক পৈত্রিক জমিতে বাঁশের খুটি দিয়ে ঘেরাও করে। পরে নিহত জসিম তার ভাইয়ের ছেলেদের নিষেধ করে। এরই একপর্যায়ে নিহতের ভাইয়ের ছেলে লালন, মতিয়ার রহমানসহ কয়েকজন মিলে ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে তার চাচাকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় জসিমকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পথে চাচা জসিম মারা যায়। আব্দুর রশিদ নামে একজনকে ভর্তি করার পরামর্শ দেয় চিকিৎসক। তবে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান রতন বলেন ময়না তদন্তের জন্য জসিমের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার পর থেকে হত্যাকারী পালিয়ে গেছে তবে পুলিশ তাদেরকে খুঁজছে। তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। তিনি আরও বলেন এ বিষয়ে ইবি থানায় একটি হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে তিনি বলে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর