শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৪

সহ সম্পাদকঃ মাহফুজ হৃদয়
  • আপডেটের সময়। শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১৪৪ টাইম ভিউ

কুষ্টিয়ার বটতলা ঢাকা মহাসড়কে নামক স্থানে মাহেন্দ্র ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাহেন্দ্র গাড়ীর যাত্রী হেলেনা (৫০) ও মাহেন্দ্র গাড়ীর চালক অজ্ঞাত যুবক (৪০) নামে দুইজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ৪ জন। আজ সন্ধ্যা ৬.০০ টার সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মেঘনা গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী হেলেনা এবং মহেন্দ্র চালকের নাম ঠিকানা এখনও জানা যায়নি।
এ বিষয় স্থানীয়রা বলেন রাজবাড়ী থেকে ছেড়ে আসা মাহেন্দ্র গাড়ী নিয়ে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হয়। অপর দিকে কুষ্টিয়া ট-১১-২৭৬৬ নামে ১০ চাকা খালী একটি ট্রাক হেলপার চালিয়ে কুমারখালীতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে লাহিনী বটতলা নামক স্থানে পৌছালে মাহেন্দ্র ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলে মাহেন্দ্র গাড়ীর যাত্রী হেলেনা মারা যায়। স্থানীয়দের সহযোগিতায় মাহেন্দ্র গাড়ীর চালকসহ আহত ৪জনকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পথেই মারা যায় মাহেন্দ্র গাড়ীর চালক। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে হেলানা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে ঘটনাস্থল থেকে ট্রাকের চালক পালিয়ে যায়।
এদিকে স্থানীয়রা রাগ ক্ষোভ প্রকাশ রাস্তায় নেমে ঢাকা মহাসড়কে গতিরোধ নিয়ন্ত্রণের দাবীতে সড়ক অবরোধ করে। ঘটনাস্থলে পুলিশ এসে স্থানীয়দের দাবী মেনে নেন। পরে স্থানীয়রা অবরোধ তুলে নেয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দূর্ঘটনাটি হাওয়ে পুলিশ দেখছে বলে তিনি জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর