শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৪

সহ সম্পাদকঃ মাহফুজ হৃদয়
  • আপডেটের সময়। শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১৯৪ টাইম ভিউ

কুষ্টিয়ার বটতলা ঢাকা মহাসড়কে নামক স্থানে মাহেন্দ্র ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাহেন্দ্র গাড়ীর যাত্রী হেলেনা (৫০) ও মাহেন্দ্র গাড়ীর চালক অজ্ঞাত যুবক (৪০) নামে দুইজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ৪ জন। আজ সন্ধ্যা ৬.০০ টার সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মেঘনা গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী হেলেনা এবং মহেন্দ্র চালকের নাম ঠিকানা এখনও জানা যায়নি।
এ বিষয় স্থানীয়রা বলেন রাজবাড়ী থেকে ছেড়ে আসা মাহেন্দ্র গাড়ী নিয়ে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হয়। অপর দিকে কুষ্টিয়া ট-১১-২৭৬৬ নামে ১০ চাকা খালী একটি ট্রাক হেলপার চালিয়ে কুমারখালীতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে লাহিনী বটতলা নামক স্থানে পৌছালে মাহেন্দ্র ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলে মাহেন্দ্র গাড়ীর যাত্রী হেলেনা মারা যায়। স্থানীয়দের সহযোগিতায় মাহেন্দ্র গাড়ীর চালকসহ আহত ৪জনকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পথেই মারা যায় মাহেন্দ্র গাড়ীর চালক। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে হেলানা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে ঘটনাস্থল থেকে ট্রাকের চালক পালিয়ে যায়।
এদিকে স্থানীয়রা রাগ ক্ষোভ প্রকাশ রাস্তায় নেমে ঢাকা মহাসড়কে গতিরোধ নিয়ন্ত্রণের দাবীতে সড়ক অবরোধ করে। ঘটনাস্থলে পুলিশ এসে স্থানীয়দের দাবী মেনে নেন। পরে স্থানীয়রা অবরোধ তুলে নেয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দূর্ঘটনাটি হাওয়ে পুলিশ দেখছে বলে তিনি জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর