শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় নেশাগ্রস্ত ছেলের হাতে বাবা খুন

সহ সম্পাদকঃ মাহফুজ হৃদয়
  • আপডেটের সময়। শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৫৮৫ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় :কুষ্টিয়া শহরের চড় মিলপাড়া এলাকায় রমিজ (১৭) নামের নেশাগ্রস্ত ছেলের হাতে বাবা বাবু (৫০) নামে একজন নিহত হয়েছে।

শুক্রবার (২০ মে) ভোর ৬ টার সময় চড় মিলপাড়ায় তার নিহতের নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।নিহত বাবু চড় মিলপাড়া এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, দীর্ঘ কয়েকমাস ধরে নিহত বাবুর সাথে তার স্ত্রী জনতা খাতুন (৫০) ও ছেলে রমিজ (১৭) এর সাথে পারিবারিকভাবে কলোহ চলে আসছিলো। নিহত বাবু ও ছেলে রমিজ উভয়ই নেশাগ্রস্ত বলে জানা গেছে। দীর্ঘ দিন ধরে চলে আসা পারিবারিক কলোহের জের ধরে শুক্রবার ভোরে নিহত বাবুর সাথে তার স্ত্রীর ঝগড়া লাগলে ছেলে রমিজ ক্ষিপ্ত হয়ে বাশের লাঠি দিয়ে বাবা বাবুর মাথায় আঘাত করে রমিজ পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা আহত অবস্থায় বাবুকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্ত্রী জনতা খাতুনকে আটক করেছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান,পারিবারিক কলোহের জের ধরে ছেলের হাতে বাবা খুন হয়েছে। এখনো পর্যন্ত কোন মামলা হয়নি। ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর