শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

পুকুর পাড়ে মিললো তরুণের মরদেহ, পুলিশের ধারণা হত্যা

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১১২ টাইম ভিউ

কুষ্টিয়ায় এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সদর উপজেলার আইলচারা ইউনিয়নের নাজিরপুর এলাকায় একটি পুকুর পাড় থেকে তার মরদেহ পাওয়া যায়। নিহতের নাম জীবন। তার বয়স ১৫বছর। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে হত্যার পর কে বা কারা তার তাকে ফেলে রেখে গেছে। নিহত জীবন আইলচারা ইউনিয়নের দোহকুলা এলাকার শুকুর আলীর ছেলে ও দোহকুলা মাধ্যমিক বিদ্যালয় থেকে গতবছর এসএসসি পরীক্ষায় পাশ করে সে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জীবন (১৮ মে) বুধবার দুপুর থেকে নিখোঁজ ছিলো। বৃহস্পতিবার স্থানীয়দের মুখে খবর পেয়ে পার্শ্ববতী নাজিরপুর এলাকার একটি পুকুর পাড় থেকে জীবনের মরদেহ শনাক্ত করে তার স্বজনরা। তাকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে বলে দাবি তাদের।

কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম জানান,খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ওই এলাকার একটি পুকুর পাড় থেকে উদ্ধার করা হয়। সেখানে তাদের বসার ব্যবস্থা ছিল। সেখানে নেশাদ্রব্যের আলামতও পাওয়া গেছে। সম্ভবত তাকে হত্যা করে কে বা কারা পালিয়ে গেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর