শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

পুকুর পাড়ে মিললো তরুণের মরদেহ, পুলিশের ধারণা হত্যা

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১৪৩ টাইম ভিউ

কুষ্টিয়ায় এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সদর উপজেলার আইলচারা ইউনিয়নের নাজিরপুর এলাকায় একটি পুকুর পাড় থেকে তার মরদেহ পাওয়া যায়। নিহতের নাম জীবন। তার বয়স ১৫বছর। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে হত্যার পর কে বা কারা তার তাকে ফেলে রেখে গেছে। নিহত জীবন আইলচারা ইউনিয়নের দোহকুলা এলাকার শুকুর আলীর ছেলে ও দোহকুলা মাধ্যমিক বিদ্যালয় থেকে গতবছর এসএসসি পরীক্ষায় পাশ করে সে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জীবন (১৮ মে) বুধবার দুপুর থেকে নিখোঁজ ছিলো। বৃহস্পতিবার স্থানীয়দের মুখে খবর পেয়ে পার্শ্ববতী নাজিরপুর এলাকার একটি পুকুর পাড় থেকে জীবনের মরদেহ শনাক্ত করে তার স্বজনরা। তাকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে বলে দাবি তাদের।

কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম জানান,খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ওই এলাকার একটি পুকুর পাড় থেকে উদ্ধার করা হয়। সেখানে তাদের বসার ব্যবস্থা ছিল। সেখানে নেশাদ্রব্যের আলামতও পাওয়া গেছে। সম্ভবত তাকে হত্যা করে কে বা কারা পালিয়ে গেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর