শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় কলেজে শিক্ষার্থীর আত্মহত্যা

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বুধবার, ১৮ মে, ২০২২
  • ৩৯৭ টাইম ভিউ

কুষ্টিয়ায় মোছাঃ জান্নাত রহমান (২০) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা ঘটনা ঘটেছে । বুধবার সকাল ১১ টায় কুষ্টিয়া শহরস্থ বনপুড বেকারির এমএম ছাত্রী নিবাস মেস থেকে ওই কলেজ শিক্ষার্থীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জান্নাত রহমান মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া এলাকার মোঃজিল্লুর রহমানের কন্যা। জান্নাত ভার্সিটি পরীক্ষা দেওয়ার জন্য মেসে থেকে কোচিং করতো।

সুত্রে জানা যায়, কয়েকদিন ধরেই জান্নাত তার বয়ফেন্ডের সাথে রাগারাগি করে এবং কয়েকদিন ধরেই আত্নহত্যার চেষ্টা করে। গতকাল রাত একটার সময় পর্যন্ত তার বান্ধবীরা তাকে রেখে দেয় একটার পরে সবাই ঘুমাতে যায়। সকালে উঠে বান্ধবীরা তাকে ডাকতে গেলে তার বান্ধবীরা দেখে দরজা বন্ধ। পরে তারা আশেপাশের লোকজনদের ডেকে দরজা ভেঙ্গে দেখে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে পুলিশকে খবর দেয়। কিন্তু ঝুলন্ত অবস্থায় তার হাতে ব্যাডেস করা ছিল।

ঘটনার সত্যতা স্বীকার করে কুষ্টিয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । প্রাথমিকভাবে কিছু জানা যায়নি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর