শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

কুষ্টিয়ায় ৩০ পিস ট্যাপেন্টাডল সহ আটক ২

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ২৭৭ টাইম ভিউ

কুষ্টিয়া শহরে ৩০ পিস নেশাজাতীয় নিষিদ্ধ ভয়ঙ্কর মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আজ (মঙ্গলবার) বিকাল ৪.৩০ মিনিটের সময় কুষ্টিয়া কোর্ট ষ্টেশনের সামনে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- কুষ্টিয়া শহরের থানাপাড়া ২নং ওয়াডের বাসিন্দা মৃত মোজারব মীরের ছেলে আতিকুর রহমান মীর ওরফে বাবু (৪০), চরথানাপাড়া মন্ডলপাড়া এলাকার শ্রী সবুল চন্দ্র দাসের ছেলে শ্রী শুশান্ত কুমার দাস (৩৭)।

পুলিশ সূত্রে জানা যায় আটকৃত আতিকুর ও শুশান্ত দীর্ঘদিন ধরে নেশাজাতীয় নিষিদ্ধ ভয়ঙ্কর মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয় আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ষ্টেশনের কাছে মাদক বেচাকেনা চলছে। এমন সংবাদের ভিত্তিতে উর্দ্ধতন কর্মকর্তা জেলা পুলিশ সুপার খাইরুল আলমকে নির্দেশনা এস আই মেহেদী হাসান মুন্নু, এ.এস.আই শাহীন ও এ.এস. আই আসাদ নেতৃত্বে এবং ফোর্সের সহযোগিতায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় আতিকুর ও শুশান্ত এর নিকট হাতে নাতে ৩০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাদেরকে আটক করে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন পোপন তথ্য পেয়ে কোর্ট ষ্টেশনে সামনে থেকে তাদের আটক করা হয়। আটকদের নামে মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর