শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় ৩০ পিস ট্যাপেন্টাডল সহ আটক ২

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ২৪৮ টাইম ভিউ

কুষ্টিয়া শহরে ৩০ পিস নেশাজাতীয় নিষিদ্ধ ভয়ঙ্কর মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আজ (মঙ্গলবার) বিকাল ৪.৩০ মিনিটের সময় কুষ্টিয়া কোর্ট ষ্টেশনের সামনে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- কুষ্টিয়া শহরের থানাপাড়া ২নং ওয়াডের বাসিন্দা মৃত মোজারব মীরের ছেলে আতিকুর রহমান মীর ওরফে বাবু (৪০), চরথানাপাড়া মন্ডলপাড়া এলাকার শ্রী সবুল চন্দ্র দাসের ছেলে শ্রী শুশান্ত কুমার দাস (৩৭)।

পুলিশ সূত্রে জানা যায় আটকৃত আতিকুর ও শুশান্ত দীর্ঘদিন ধরে নেশাজাতীয় নিষিদ্ধ ভয়ঙ্কর মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয় আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ষ্টেশনের কাছে মাদক বেচাকেনা চলছে। এমন সংবাদের ভিত্তিতে উর্দ্ধতন কর্মকর্তা জেলা পুলিশ সুপার খাইরুল আলমকে নির্দেশনা এস আই মেহেদী হাসান মুন্নু, এ.এস.আই শাহীন ও এ.এস. আই আসাদ নেতৃত্বে এবং ফোর্সের সহযোগিতায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় আতিকুর ও শুশান্ত এর নিকট হাতে নাতে ৩০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাদেরকে আটক করে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন পোপন তথ্য পেয়ে কোর্ট ষ্টেশনে সামনে থেকে তাদের আটক করা হয়। আটকদের নামে মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর