শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

কুষ্টিয়ার জগতিতে ২৫০ পিস ফেনসিডিলসহ আটক-১

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। রবিবার, ১৫ মে, ২০২২
  • ২৬৫ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়ার জগতিতে ২৫০ পিস ফেনসিডিল সামাদ (৩২) নামে একজন পুলিশের হাতে গ্রেপ্তার। আজ বিকেলে কুষ্টিয়া শহরের জগতি সুগার মিলের পুকুরের কাছে উদ্ধার হয় এ ফেন্সিডিল। আটককৃত হচ্ছেন শংকরদিয়া বাজু খাঁর ছেলে সামাদ।
পুলিশ সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ইবি থানার এলাকা থেকে ঢাকার উদ্দেশ্যে তিনজন লোক দুইটি অনটেষ্ট পালসার মোটর সাইকেল করে ফেন্সিডিল বহন করে যাচ্ছে। এমন খবর পাওয়ার সাথে উর্দ্ধতন কর্মকর্তাকে জানালে পুলিশ সুপার খাইরুল আলম এর নির্দেশনায় সার্জেন্ট নাজমুল, এস, আই মেহেদী হাসান মুন্নু, .এস.আই সাহেব আলীসহ পুলিশের ফোর্সের সহযোগিতায় জগতি এলাকায় এক সাড়াশি অভিযান পরিচালনা করেন।
বটতৈল বাইপাস সড়ক থেকে নেমে জগতির দিকে দুইটি পালসার মোটর সাইকেল দেখলে পুলিশ তাদেরকে থামানোর চেষ্টা করে। পুলিশ দেখে একটি পালসার মোটর সাইকেল সহ দুইজন পালিয়ে গেলেও পালসার মোটর সাইকেলসহ একজনকে আটক করে পুলিশ। পরে তার জিজ্ঞাসা মতে তার দেহ ও মোটর সাইকেল তল্লাশী করে ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
এ বিষয়ে জগতি পুলিশ ফাঁড়ির ইনচাজ মেহেদী হাসান মুন্নু বিষয়টি নিশ্চিত করেছেন। আটকৃত সামাদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনের একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে তিনি জানান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর