শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ার জগতিতে ২৫০ পিস ফেনসিডিলসহ আটক-১

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। রবিবার, ১৫ মে, ২০২২
  • ৩০৪ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়ার জগতিতে ২৫০ পিস ফেনসিডিল সামাদ (৩২) নামে একজন পুলিশের হাতে গ্রেপ্তার। আজ বিকেলে কুষ্টিয়া শহরের জগতি সুগার মিলের পুকুরের কাছে উদ্ধার হয় এ ফেন্সিডিল। আটককৃত হচ্ছেন শংকরদিয়া বাজু খাঁর ছেলে সামাদ।
পুলিশ সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ইবি থানার এলাকা থেকে ঢাকার উদ্দেশ্যে তিনজন লোক দুইটি অনটেষ্ট পালসার মোটর সাইকেল করে ফেন্সিডিল বহন করে যাচ্ছে। এমন খবর পাওয়ার সাথে উর্দ্ধতন কর্মকর্তাকে জানালে পুলিশ সুপার খাইরুল আলম এর নির্দেশনায় সার্জেন্ট নাজমুল, এস, আই মেহেদী হাসান মুন্নু, .এস.আই সাহেব আলীসহ পুলিশের ফোর্সের সহযোগিতায় জগতি এলাকায় এক সাড়াশি অভিযান পরিচালনা করেন।
বটতৈল বাইপাস সড়ক থেকে নেমে জগতির দিকে দুইটি পালসার মোটর সাইকেল দেখলে পুলিশ তাদেরকে থামানোর চেষ্টা করে। পুলিশ দেখে একটি পালসার মোটর সাইকেল সহ দুইজন পালিয়ে গেলেও পালসার মোটর সাইকেলসহ একজনকে আটক করে পুলিশ। পরে তার জিজ্ঞাসা মতে তার দেহ ও মোটর সাইকেল তল্লাশী করে ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
এ বিষয়ে জগতি পুলিশ ফাঁড়ির ইনচাজ মেহেদী হাসান মুন্নু বিষয়টি নিশ্চিত করেছেন। আটকৃত সামাদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনের একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে তিনি জানান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর