শিরোনামঃ
ঝিকরগাছায় দাখিল পরিক্ষার্থীদের বিদায় ও মরনোত্তর গুনিজন সংবর্ধনা শার্শার গোগায় ১৩টি সোনার বিস্কুটসহ পাচারকারী আটক। কুষ্টিয়ায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা ও সদস্য সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন। দৌলতপুরের লালনগরে অগ্নিকাণ্ড একটি পরিবার নিঃস্ব শার্শার বাগআঁচড়া ইউঃ মাঃবিঃয়ের স্বাধীনতা দিবস ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। খানসামায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অবশেষে এমপির পক্ষের কর্মসূচি প্রত্যাহার, চেয়ারম্যান পক্ষের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুর রংপুর মহাসড়কে অযান্ত্রিক যান চলাচল বন্ধে দশমাইল হাইওয়ে পুলিশের অভিযান। শার্শা বাগআঁচড়া সাতমাইল সরঃপ্রাথঃবিঃয়ের স্কুল মিল প্রকল্পের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত। রাজিবপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে সওয়াবের এক হাজার ইফতার সামগ্রী বিতরণ।

কুষ্টিয়ার জগতিতে ২৫০ পিস ফেনসিডিলসহ আটক-১

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। রবিবার, ১৫ মে, ২০২২

আমিন হাসানঃ কুষ্টিয়ার জগতিতে ২৫০ পিস ফেনসিডিল সামাদ (৩২) নামে একজন পুলিশের হাতে গ্রেপ্তার। আজ বিকেলে কুষ্টিয়া শহরের জগতি সুগার মিলের পুকুরের কাছে উদ্ধার হয় এ ফেন্সিডিল। আটককৃত হচ্ছেন শংকরদিয়া বাজু খাঁর ছেলে সামাদ।
পুলিশ সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ইবি থানার এলাকা থেকে ঢাকার উদ্দেশ্যে তিনজন লোক দুইটি অনটেষ্ট পালসার মোটর সাইকেল করে ফেন্সিডিল বহন করে যাচ্ছে। এমন খবর পাওয়ার সাথে উর্দ্ধতন কর্মকর্তাকে জানালে পুলিশ সুপার খাইরুল আলম এর নির্দেশনায় সার্জেন্ট নাজমুল, এস, আই মেহেদী হাসান মুন্নু, .এস.আই সাহেব আলীসহ পুলিশের ফোর্সের সহযোগিতায় জগতি এলাকায় এক সাড়াশি অভিযান পরিচালনা করেন।
বটতৈল বাইপাস সড়ক থেকে নেমে জগতির দিকে দুইটি পালসার মোটর সাইকেল দেখলে পুলিশ তাদেরকে থামানোর চেষ্টা করে। পুলিশ দেখে একটি পালসার মোটর সাইকেল সহ দুইজন পালিয়ে গেলেও পালসার মোটর সাইকেলসহ একজনকে আটক করে পুলিশ। পরে তার জিজ্ঞাসা মতে তার দেহ ও মোটর সাইকেল তল্লাশী করে ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
এ বিষয়ে জগতি পুলিশ ফাঁড়ির ইনচাজ মেহেদী হাসান মুন্নু বিষয়টি নিশ্চিত করেছেন। আটকৃত সামাদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনের একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে তিনি জানান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর