শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়া জেলা পুলিশের বিশেষ ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৫৯ টাইম ভিউ

আজ শনিবার (১৪ মে ২০২২) সকাল ১০ টায় কুষ্টিয়া পুলিশ লাইন্স বাস্কেটবল গ্রাউন্ডে কুষ্টিয়া জেলা পুলিশের এক বিশেষ ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অফিসার – ফোর্সদের ব্রিফিং প্রদান করেন। ব্রিফিং প্যারেডে ডিবি, ডিএসবি ও ইউনিফর্মের সকল পদমর্যাদার পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম বলেন, যে কোন সুনির্দিষ্ট মিশন বা অভিযান ফলপ্রসু ভাবে শেষ করার জন্য ডিপ্লয়মেন্টের পূর্বে, ডিপ্লয়মেন্টের সময় এবং পরবর্তীতে ডিব্রিফিং করলে মিশন বা অভিযান সংক্রান্তে লক্ষ্যমাত্রা অর্জন নিয়ে সকলেই সুনির্দিষ্ট ধারণা পাবে এবং কাজ সহজ হয়ে যাবে। এ সংক্রান্তে তিনি আরো বলেন, অভিযানে নিয়োজিত সকল অফিসার – ফোর্সদের জন্য জেলার সেন্ট্রাল কমান্ডের যে নির্দেশনা পুলিশ কন্ট্রোলের মাধ্যমে পৌঁছানো হয়ে থাকে, তা ঠিক মত প্রতিপালন করতে হবে; পরস্পর সহায়তার জন্য সকল টিমের সাথে যোগাযোগ রাখতে হবে। সর্বোপরি অবিরত গোয়েন্দা নজরদারির মাধ্যমে তথ্য সংগ্রহপূর্বক তা সঠিক ভাবে কাজে লাগিয়ে মিশন বা অভিযান ফলপ্রসু করার জন্য তৎপর থাকতে হবে। এ সময় পুলিশ সুপার কুষ্টিয়া মিশন বা অভিযানে নিয়োজিত অফিসার-ফোর্সদের করণীয় ও বর্জনীয় সংক্রান্তে বিশদ বক্তব্য রাখেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ ছাব্বিরুল আলম, অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, আরওআই মোঃ শহীদুজ্জামান, ডিআইও ১, ডিএসবি, ডিবি ও ইউনিফর্ম পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর