শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

সাংবাদিক খালিদ হাসান রিংকু`র জন্মদিন আজ

স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময়। শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১২৯ টাইম ভিউ

সাইফুলঃ সৃজনশীল সাংবাদিকতায় প্রত্যেকটি সাংবাদিকই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তেমনি একজন সময়ের সাহসী সাংবাদিক খালিদ হাসান রিংকু।

জনপ্রিয় দৈনিক বাংলাদেশ সমাচারের কুষ্টিয়া জেলা প্রতিনিধি, সাংবাদিক খালিদ হাসান রিংকুর শুভ জন্মদিন আজ। ১৯৯৫ সালের আজকের এই দিনে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দি গ্রামে জন্মগ্রহণ করেন এই সাংবাদিক।

বর্তমানে তিনি কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্য, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া জেইউকে`র সদস্য, জাতীয় সাংবাদিক সংস্থা কুষ্টিয়া জেলা শাখার সাবরক সহ-সাংগঠনিক সম্পাদক, কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক, জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচারের কুষ্টিয়া জেলা প্রতিনিধি, দৈনিক আরশীনগর পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি, জোনাকি টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময়ের সাহসী কন্ঠের উপদেষ্টা খালিদ হাসান রিংকু নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

যেখানেই অন্যায় অত্যাচার অপরাধ দুর্নীতি দূঃশাসন সেখানেই নির্ভীক সাহসী সাংবাদিকের পদচারণা। যেকোনো মূল্যে তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালে থাকা রহস্য।

অপরাধ-অপরাধী যতই দূরে থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা ও একনিষ্ট দক্ষতা দিয়ে বের করেন লুকানো সেই অপরাধের মন্দ কাজের সকল আমলনামা।তিনি সত্যের সন্ধানে নির্ভীক সাংবাদিক।

জন্মদিনের অনুভূতি প্রকাশ করতে গিয়ে খালিদ হাসান রিংকু বলেন, আসলে তেমন কোন অনুভূতি কাজ করছেনা। জন্মদিনে কোন কিছুই করার তেমন প্লান নেই। জীবন থেকে ইতিমধ্যে ২৬ টি বছর চলে গেছে। আমি শুধু আমার আগামী দিনগুলো যাতে ভালোভাবে কাটাতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাই এবং সত্যের পক্ষে ও সত্য প্রকাশে জীবনের প্রত্যেকটি দিন যেন কাজে লাগাতে পারি সেজন্য দোয়া চাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর