শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় ১০ বছরের শারীরিক প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে কিশোর গ্রেফতার

সহ সম্পাদকঃ মাহফুজ হৃদয়
  • আপডেটের সময়। শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৯৮ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর গোরস্থান পাড়া এলাকায় চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ১০ বছর বয়সী দ্বিতীয় শ্রেনী পড়ুয়া স্কুলছাত্রী শারীরিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের অভিযোগে ১৬ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) দুপুর ২টা থেকে প্রায় ঘন্টা ব্যাপি অভিযান পরিচালনা করে কুষ্টিয়া মডেল থানাধীন জগতি পুলিশ ক্যাম্পের আইসি এসআই মেহেদী হাসান মুন্নু,এসআই সাহেব আলী ও জগতী পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই আসাদ ধর্ষককে গ্রেফতার করে ।

ঘটনা সুত্রে জানা যায়, শুক্রবার সকাল বেলা শারিরীক প্রতিবন্ধী স্কুল ছাত্রীর বাবা তার কর্মস্থানে চলে যায়। তার কিছুক্ষন পর স্কুলছাত্রীর মা তার ছোটবোনকে নিয়ে তার খালার বাড়িতে বেড়াতে চলে যায়। এ সময় ধর্ষক বাড়ি ফাঁকা থাকার সুযোগে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরের মধ্যে নিয়ে ধর্ষন করে। ধর্ষনের পর ব্যাথায় কাতর হয়ে রক্তাক্ত হয়ে কান্নাকাটি করলে ধর্ষক তাকে ফেলে পালিয়ে যায়। পরে সেই স্কুলছাত্রী প্রতিবন্ধীর পরিবারের লোকজন বাড়িতে এসে তাকে কান্না কাটি করতে দেখে জিজ্ঞাসা করলে সমস্থ ঘটনা খুলে বলে। পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে এসে চিকিৎসার জন্য ভর্তি করার পর পুলিশে খবর দিলে পুলিশ সংবাদ পাওয়া মাত্রই তাৎক্ষনিকভাবে অভিযান পরিচালনা করে ধর্ষককে গ্রেফতার করে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষনের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর