শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় ১০ বছরের শারীরিক প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে কিশোর গ্রেফতার

সহ সম্পাদকঃ মাহফুজ হৃদয়
  • আপডেটের সময়। শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৬৯ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর গোরস্থান পাড়া এলাকায় চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ১০ বছর বয়সী দ্বিতীয় শ্রেনী পড়ুয়া স্কুলছাত্রী শারীরিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের অভিযোগে ১৬ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) দুপুর ২টা থেকে প্রায় ঘন্টা ব্যাপি অভিযান পরিচালনা করে কুষ্টিয়া মডেল থানাধীন জগতি পুলিশ ক্যাম্পের আইসি এসআই মেহেদী হাসান মুন্নু,এসআই সাহেব আলী ও জগতী পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই আসাদ ধর্ষককে গ্রেফতার করে ।

ঘটনা সুত্রে জানা যায়, শুক্রবার সকাল বেলা শারিরীক প্রতিবন্ধী স্কুল ছাত্রীর বাবা তার কর্মস্থানে চলে যায়। তার কিছুক্ষন পর স্কুলছাত্রীর মা তার ছোটবোনকে নিয়ে তার খালার বাড়িতে বেড়াতে চলে যায়। এ সময় ধর্ষক বাড়ি ফাঁকা থাকার সুযোগে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরের মধ্যে নিয়ে ধর্ষন করে। ধর্ষনের পর ব্যাথায় কাতর হয়ে রক্তাক্ত হয়ে কান্নাকাটি করলে ধর্ষক তাকে ফেলে পালিয়ে যায়। পরে সেই স্কুলছাত্রী প্রতিবন্ধীর পরিবারের লোকজন বাড়িতে এসে তাকে কান্না কাটি করতে দেখে জিজ্ঞাসা করলে সমস্থ ঘটনা খুলে বলে। পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে এসে চিকিৎসার জন্য ভর্তি করার পর পুলিশে খবর দিলে পুলিশ সংবাদ পাওয়া মাত্রই তাৎক্ষনিকভাবে অভিযান পরিচালনা করে ধর্ষককে গ্রেফতার করে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষনের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর