শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

জাতীয় যুব জোট দৌলতপুরের সাধারন সম্পাদককে হাত-পায়ের রগ কেটে হত্যা

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৩৫৬ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়ার দৌলতপুরে জাতীয় যুব জোট উপজেলার সাধারণ সম্পাদক মাহবুব খান সালাম (৩৮) সন্ত্রাসীদের হামলায় নিহত হয়েছেন। বুধবার রাত ১১ টার দিকে উপজেলার আল্লারদর্গা এলাকায় তার উপর হামলা চালিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। রাত ১ টা ২০ মিনিটের দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু হয়। নিহত মাবুবব খান উপজেলার আমদহ বোডপাড়া গ্রামের আলাউদ্দিন খানের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা যায?, দৌলতপুর উপজেলা জাসদ জাতীয? যুব জোটের সাধারণ সম্পাদক মাহবুব খান সালাম এর শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে এবং হাত-পায়ের সমস্ত রগ কেটে ফেলা হয়েছে

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান, মাহবুব খানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এই হত্যাকান্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১জনকে আটক করা হয়েছে। নতুন করে সংঘর্ষ এড়াতে ঘটনাস্থল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ের রাখা হয়েছে। হত্যার সাথে জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও তিনি জানান।

প্রত্যক্ষদর্শী মামুন জানায?, দৌলতপুর উপজেলা জাসদ জাতীয? যুব জোটের সাধারণ সম্পাদক মাহবুব খান সালাম, মামুন ও আরো ১ জন ভ্যানযোগে আল্লার দরগায় পৌঁছালে ২/৩ জন তাকে মুখ চেপে ধরে ভ্যান থেকে নামায় এবং সন্ত্রাসী আলীরাজ বাদশা, বকুল, মাসুম,জামাত চোর, রাজা,রেজু, রাজিব, শাহীন সহ ২০-২৫ জন সন্ত্রাসী জোর করে সালামকে ভ্যান থেকে নামিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করে।
মামুন আরো জানায়, পাশেই অন্ধকারে থাকা টোকেন ও সেলিম চৌধুরীর নির্দেশেই তার উপর হামলা চালায়।

এ হত্যাকান্ডের ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর