শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া থানাপাড়া সার্বজনীন পুজা মন্দিরের (২০২২-২০২৫) কার্য নির্বাহী কমিটি গঠন

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময়। বুধবার, ১১ মে, ২০২২
  • ৯৩ টাইম ভিউ

ডেক্স নিউজ : কুষ্টিয়া শহরের প্রাচীন ও ঐতিহ্যবাহী একটি মন্দির থানাপাড়া সার্বজনীন পূজা মন্দির। এটি শহরের প্রাণকেন্দ্র থানাপাড়ায় অবস্থিত। মন্দিরটি ১৯৫২ সালে স্থাপিত হয়। গত ০৬/০৫/২০২২ ইং তারিখে সাধারণ সভায় আহবায়ক কমিটি, কার্য নির্বাহী পরিষদ ৪১ সদস্য বিশিষ্ট কমিটি (২০২২-২০২৫) গঠন করে। নতুন এ কমিটির দ্বায়িত গ্রহন করেন, সভাপতি পদে বিশ্বনাথ দাস ও সাধারণ সম্পাদক পদে সঞ্জীব কুমার জোয়ারদার। সহ-সভাপতি : স্বপন কুমার ঘোষ, বিকাশ কুমার বিশ্বাস, প্রণয় চক্রবর্তী, বিকাশ কুমার ঘোষ, শংকর পাল, গণেশ সাহা, দেবেশ চন্দ্র সরকার, অসীম কুমার বিশ্বাস।

যুগ্মসাধারণ সম্পাদক: দীপঙ্কর সেনগুপ্ত, সুবীর কুমার ঘোষ।
মহিলা সম্পাদিকা: শুক্লা নন্দী।
সহ-মহিলা সম্পাদিকা: যুথি রানী দাস।
সাংগঠনিক সম্পাদক: সুদীপ্ত কর।
সহ-সাংগঠনিক সম্পাদক: অজয় বিশ্বাস।
অর্থ সম্পাদক: দীপঙ্কর দাস।
সহ-অর্থ সম্পাদক: উৎপল কুমার ঘোষ।
দপ্তর সম্পাদক: দুলাল চন্দ্র ঘোষ।
সহ-দপ্তর সম্পাদক: উৎপল কুমার বিশ্বাস। সাংস্কৃতিক সম্পাদক: রুমা সরকার।
সহ-সাংস্কৃতিক সম্পাদক: সুজন বিশ্বাস।
প্রচার সম্পাদক: সঞ্জয় দাস।
সহ-প্রচার সম্পাদক: পুলক দাস।
ভান্ডার রক্ষক: বিজন নন্দী রানা।
সহ-আন্ডার রক্ষক: নিতাই সরকার।
সমাজকল্যাণ সম্পাদক: সুদেব বিশ্বাস।
সহ-সমাজকল্যাণ সম্পাদক: অশোক বিশ্বাস।

নির্বাহী সদস্য: শ্রী রণজিৎ লাল, বিজয় মন্ডল, সুজয় অধিকারী, রাজিব মজুমদার, শংকর কুমার মহাজন,অশোক দাস, শিবু দাস, নব কুমার সাহা, সুবোধ বিশ্বাস, স্বপন কুমার ঘোষ, শংকর দত্ত, প্রকাশ মৈত্র এবং অশোক আচার্য।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর