শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

কুষ্টিয়ায় নদীতে ডুবে এক শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১৬১ টাইম ভিউ

রাকিবঃ কুষ্টিয়া গড়াই নদীতে গোসল করতে গিয়ে মাসুদ রানা (১০) নামে একশিশুর মৃত্য হয়েছে। আজ দুপুরে হরিপুর গড়াই নদীতে এ ঘটনা ঘটে। সে কবুরহাট এলাকার সৌদি প্রবাসি মুতালেব হোসেনের ছেলে মাসুদ রানা।
স্থানীয় সূত্রে জানায় কবুরহাট থেকে নানীর বাড়ী হরিপুরে বেড়াতে আসে। দুপুরে গড়াই নদীতে গোসলের কথা বলে বাড়ী থেকে বের হন। গড়াই নদীতে গোসল করার সময় সাঁতার জানলেও নদীর গভীরে তলিয়ে যায়। পরে স্থানীয়রা বিষয়টি টের পান খোঁজাখুজি করতে শুরু করে। খোজাখুজি করে না পেয়ে কুষ্টিয়া ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধারের প্রচেষ্টা করে। উদ্ধারের কার্যক্রমে ব্যর্থ হওয়ায় খুলনা ডুবুরে দলকে খবর দিলে তারা বিকেলে পৌছান এবং পুনরায় উদ্ধারের কাজ শুরু করলে দুই ঘন্টার প্রচেষ্টায় নদী থেকে শিশু মাসুদ রানা মৃত লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জানে আলম তাজা সংবাদকে বলেন স্থানীয় ফোন খবর পেলাম গড়াই নদীতে গোসল করতে গিয়ে এক শিশু নিখোঁজ হয়েছে। পরে ঘটনাস্থলে দ্রুত যেয়ে নিখোঁজ শিশুটিকে উদ্ধারের কার্যক্রম শুরু করি। গভীর খনন হওয়ায় কুষ্টিয়ায় ডবুরি দল না থাকায় খুলনা থেকে ডুবুরি দল এসে শিশুরটির লাশ উদ্ধার করতে সক্ষম হই এবং লাশ উদ্ধার করে কুষ্টিয়া মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন ঘটনাস্থলে পুলিশ গেছে। কিছুক্ষন পরে সব জানানো হবে বলে তিনি জানান।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর