শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুড়িয়ে পাওয়া রিক্সা মালিকের নিকট ফিরিয়ে দিলেন এএসআই শাহীন

সহ-সম্পাদকঃ
  • আপডেটের সময়। সোমবার, ৯ মে, ২০২২
  • ১৭৭ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় : কুষ্টিয়া শহরতলীর মিলপাড়া এলাকার গড়াই নদীর বাধ থেকে পরিত্যাক্ত অবস্থায় কুড়িয়ে পাওয়া রিক্সা উদ্ধারের পর প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দিলেন মিলপাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই শাহীন ইসলাম।

পুলিশ সুত্রে জানা যায়, গত (৭ মে) কুষ্টিয়া মিলপাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই শাহীন রিক্সাটি পরিত্যক্ত অবস্থায় গড়াই নদীর বাধে কুড়িয়ে পায়। অনেক খোজা খোজির পরও রিক্সার মালিককে পাওয়া যায়নি। তারপর থেকে ২ দিন যাবত বিভিন্ন সুত্রে জানার পর এএসআই শাহীন জানতে পারে আড়ুয়া পাড়া এলাকার শাহীন নামের এক ব্যাক্তির রিক্সা হারিয়েছে। পরে পুলিশের মাধ্যমে শাহীনের বাড়িতে খবর দেওয়ার পর মিলপাড়া পুলিশ ক্যাম্পে রিক্সার সমস্ত কাগজপত্র দেখানোর পর যাচাই বাচাই করার পর জানা যায় রিক্সাটি শাহীনের। পরে এএসআই শাহীন কাগজ পত্র গুলো ভালো করে বুঝে নেওয়ার পর রিক্সাটির প্রকৃত মালিক শাহীনের নিকট রিক্সাটি হস্তান্তর করেন। এই একটি মহৎ কাজের মাধ্যমে এএসআই শাহীন মিলপাড়া এলাকার সাধারন মানুষের মাঝে মানবতার দৃষ্টান্ত রুপ তুলে ধরেছেন৷ হারিয়ে যাওয়া রিক্সাটি ফিরে পেয়ে খুশিতে আত্মহারা রিক্সাটির মালিক শাহীন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর