শিরোনামঃ
ঝিকরগাছায় দাখিল পরিক্ষার্থীদের বিদায় ও মরনোত্তর গুনিজন সংবর্ধনা শার্শার গোগায় ১৩টি সোনার বিস্কুটসহ পাচারকারী আটক। কুষ্টিয়ায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা ও সদস্য সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন। দৌলতপুরের লালনগরে অগ্নিকাণ্ড একটি পরিবার নিঃস্ব শার্শার বাগআঁচড়া ইউঃ মাঃবিঃয়ের স্বাধীনতা দিবস ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। খানসামায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অবশেষে এমপির পক্ষের কর্মসূচি প্রত্যাহার, চেয়ারম্যান পক্ষের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুর রংপুর মহাসড়কে অযান্ত্রিক যান চলাচল বন্ধে দশমাইল হাইওয়ে পুলিশের অভিযান। শার্শা বাগআঁচড়া সাতমাইল সরঃপ্রাথঃবিঃয়ের স্কুল মিল প্রকল্পের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত। রাজিবপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে সওয়াবের এক হাজার ইফতার সামগ্রী বিতরণ।

কুড়িয়ে পাওয়া রিক্সা মালিকের নিকট ফিরিয়ে দিলেন এএসআই শাহীন

সহ-সম্পাদকঃ
  • আপডেটের সময়। সোমবার, ৯ মে, ২০২২

মোঃ রবিউল ইসলাম হৃদয় : কুষ্টিয়া শহরতলীর মিলপাড়া এলাকার গড়াই নদীর বাধ থেকে পরিত্যাক্ত অবস্থায় কুড়িয়ে পাওয়া রিক্সা উদ্ধারের পর প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দিলেন মিলপাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই শাহীন ইসলাম।

পুলিশ সুত্রে জানা যায়, গত (৭ মে) কুষ্টিয়া মিলপাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই শাহীন রিক্সাটি পরিত্যক্ত অবস্থায় গড়াই নদীর বাধে কুড়িয়ে পায়। অনেক খোজা খোজির পরও রিক্সার মালিককে পাওয়া যায়নি। তারপর থেকে ২ দিন যাবত বিভিন্ন সুত্রে জানার পর এএসআই শাহীন জানতে পারে আড়ুয়া পাড়া এলাকার শাহীন নামের এক ব্যাক্তির রিক্সা হারিয়েছে। পরে পুলিশের মাধ্যমে শাহীনের বাড়িতে খবর দেওয়ার পর মিলপাড়া পুলিশ ক্যাম্পে রিক্সার সমস্ত কাগজপত্র দেখানোর পর যাচাই বাচাই করার পর জানা যায় রিক্সাটি শাহীনের। পরে এএসআই শাহীন কাগজ পত্র গুলো ভালো করে বুঝে নেওয়ার পর রিক্সাটির প্রকৃত মালিক শাহীনের নিকট রিক্সাটি হস্তান্তর করেন। এই একটি মহৎ কাজের মাধ্যমে এএসআই শাহীন মিলপাড়া এলাকার সাধারন মানুষের মাঝে মানবতার দৃষ্টান্ত রুপ তুলে ধরেছেন৷ হারিয়ে যাওয়া রিক্সাটি ফিরে পেয়ে খুশিতে আত্মহারা রিক্সাটির মালিক শাহীন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর