শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুমারখালীতে গড়াই নদী থেকে ভাসমান লাশ উদ্ধার

সহ-সম্পাদকঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ১১১ টাইম ভিউ

 

মোঃ রবিউল ইসলাম হৃদয়: কুষ্টিয়া কুমারখালী মীর মোশাররফ হোসেন সেতুর নিচ থেকে ভাসমান অবস্থায় মাসুদ খাঁ (৪১) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ই মে) দুপুর ২ টার সময় লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা ত্রিপল নাইনে (৯৯৯) ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

পরে লাশের প্যান্টে থাকা মোবাইল ফোন পেয়ে নিহতের পরিবারের কাছে পুলিশ ফোন দিলে নিহতের ছেলে ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করে।

নিহত মাসুদ খাঁ কুষ্টিয়া শহরতলীর চড় মিলপাড়া এলাকার হোসেন খাঁর ছেলে।

নিহতের ছেলে হাসিব খাঁ জানান, বুধবার (৪ই মে) ঈদের পরের দিন ভোর ৪ টা থেকে মাসুদ খাঁ নিখোঁজ ছিলেন। তারপর পরিবারের লোকজন তাদের আত্মীয় স্বজন সহ সমস্ত জায়গায় খোঁজাখুজির পরও তাকে পায়নি। পরে ভাসমান অবস্থায় লাশ পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, গড়াই নদীতে ভাসমান অবস্থায় লাশ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করেছে। লাশটি তার পরিবারের লোকজন এসে সনাক্ত করেছে৷ এখন লাশটি নৌ পুলিশের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর