শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল একি পরিবারের দুই ভাইয়ের প্রাণ

খোকসা প্রতিনিধি
  • আপডেটের সময়। বুধবার, ৪ মে, ২০২২
  • ২৩৮ টাইম ভিউ

খোকসা প্রতিনিধিঃ কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসায় পিকআপ ভ্যানের চাপায় থ্রিহুইলারের দুই সহোদর যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। বুধবার দুপুর ২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের শিমুলিয়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মধ্যে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত হয়েছেন মাদ্রাসছাত্র সামিরুল (১০) ও ফিরোজ মন্ডল (৪৫)। নিহতরা পাংশা উপজেলার কলিমহর গ্রামে কৃষক রেজাউল ইসলামের ছেলে।

যাত্রীরা জানান, পাংশা থেকে ছেড়ে আসা থ্রিহুইলার যাত্রী নিয়ে কুষ্টিয়ার দিকে যাত্রা করে। গাড়িটি খোকসার পাইকপাড়ায় এসে পৌঁছালে সামনে থেকে আসা পিকআপ ভ্যানটি থ্রিহুইলারের উপর চাপিয়ে দেয়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক থ্রিহুইলারের চালকরা পালিয়ে যায়। ঘটনাস্থলেই মাদ্রাসা ছাত্র সামিরুল এবং তার আপন ভাই ফিরোজ নিহত হয়। নিহতরা দু’জনই মাছপাড়া বাসস্ট্যান্ড থেকে থ্রিহুলারের যাত্রী হিসাবে উঠেন।

গাড়িটির অপর যাত্রী ইতি খাতুন গুরুতর আহত হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সুরুজ আলী মন্ডল, রিমা এবং মামুনুর আহত হলেও বিনা আঘাতে বেঁচে গেছে ইতির দুই শিশু সন্তান হুমাইয়া এবং আনাচ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রমা জানান, একজন নারী রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, দুর্ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। তবে গাড়িটি আটক করা হয়েছে।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর