শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

শিল্পপতি শেখ ফজলে করিম খোকার অর্থায়নে অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরন

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৯৩ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় : কুষ্টিয়া মিলপাড়া এলাকার কৃতি সন্তান ঐতুবৃ কেমিক্যাল ওয়ার্কসের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি শেখ ফজলে করিম খোকার উদ্দোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরন করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) সকাল ৯ টার সময় মিলপাড়া ফজলে করিম খোকার নিজ বাড়িতে ঈদবস্ত্র শাড়ী ও লুঙ্গি বিতরন করা হয়েছে। এ ছাড়াও অসহায় দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে।

প্রতিবছর ঈদ উপলক্ষে শেখ ফজলে করিম খোকা তার নিজ অর্থায়নে এলাকার গরীব অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরন করেন। তারই ন্যায় এবারও তিনি অসহায়দের মাঝে ২২০০ টি শাড়ী, ২০০ টি লুঙ্গী ও স্বামী পরিত্যক্ত, বিধবা ও দুস্থ নারীদের মাঝে কর্মসংস্থানের লক্ষ্যে ১২ টি অত্যাধুনিক সেলাই মেশিন বিতরন করেছেন।

মিলপাড়া এলাকার চাতকী খাতুন বলেন, আমার স্বামী ভালো কোন কর্ম করতে পারেনা। সংসারে খুব অভাব চলে। আমি নিজে অনেক কর্ম করার কথা ভাবলেও করে উঠতে পারিনা। শেখ ফজলে করিম খোকা ভাই আমাকে সেলাই মেশিন উপহার দিয়েছি। আমি এই সেলাই মেশিনের কাজ করে সংসারে স্বাবলম্বী হতে পারবো৷আমি খোকা ভাইয়ের মঙ্গল কামনা করি।

শেখ ফজলে করিম খোকা বলেন, আমি প্রতিবছর ঈদের সময় অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরন করি। এইবার আমি ভাবলাম ব্যাতিক্রম কিছু করি। যারা দুস্থ নারী আছে তাদের জন্য আমি ১২ টি অত্যাধুনিক সেলাই মেশিন উপহার দিয়েছি। যাতে তারা সংসারে স্বাবলম্বী হতে পারে এবং নারী উদ্দোক্তা হতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আতাউর রহমান আতা,কুষ্টিয়া পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা লাভলু, ১০ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক দ্বীন ইসলাম, সহ এলাকার মান্যগণ্য ব্যাক্তিবর্গরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর