শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

কুষ্টিয়া পুলিশ লাইন্সে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৩৫ টাইম ভিউ

অদ্য ২৮ এপ্রিল ২০২২ খ্রিঃ (২৬ রমজান ১৪৪৩ হিজরী) জেলা পুলিশ, কুষ্টিয়ার আয়োজনে জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয়ের সভাপতিত্বে কুষ্টিয়া পুলিশ লাইন্সে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাহবুব-উল-আলম হানিফ, মাননীয় জাতীয় সংসদ সদস্য, কুষ্টিয়া-৩ ও যুগ্ন সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, কুষ্টিয়া, বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত, কুষ্টিয়া, সেক্টর কমান্ডার(বিজিবি), মিরপুর, কুষ্টিয়া, কোম্পানি কমান্ডার(র‌্যাব-১২), কুষ্টিয়া, জেলা অ্যাডজুট্যান্ট(আনছার ও ভিডিপি), কুষ্টিয়াসহ জেলা প্রশাসন, সরকারী কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতি মহোদয় এবং প্রধান অতিথি মহোদয় আমন্ত্রিত অতিথি বৃন্দের প্রতি শুভেচ্ছা বিনিময় করেন। অতঃপর দেশ, জাতি ও বাংলাদেশ পুলিশের কল্যাণ কামনা করে মোনাজাত শেষে সকলে ইফতার মাহফিলে শরীক হন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর