শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

দৌলতপুরে পৃথক অভিযানে মাদকসহ আটক ২

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৭৯ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া দৌলতপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা, মদ, ফেনসিডিল সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।
গতকাল বুধবার রাত অনুমানিক ১১ টার দিকে এস আই সুফল সঙ্গীয় অফিসার নিয়ে এক অভিযান পরিচালনা করলে  ঢাকাগামী সুপার সনি বাস কাউন্টারের সামনে  থেকে চার বোতল মদ ও ৬১ বোতল ফেন্সিডিল সহ হুলুদবাড়ীয়া গ্রামের মুশারোফ হোসেনের ছেলে শামিম রেজাকে আটক করে।

পরে দৌলতপুর থানা পুলিশের আর একটি  অভিযানে বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিডিওে এস আই রোকনুজ্জামান, এ এস আই আল আমিন সহ সঙ্গীয় অফিসার নিয়ে  হোসেনাবাদ লালদহ মাঠে অভিযান পরিচালনা করে বিলগাথুয়া গ্রামের  সমেদের  ছেলে জুয়েল কে ১ কেজি গাঁজা সহ আটক করে।

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ জাবীদ হাসান জানান, দৌলতপুর থানা পুলিশের পৃথক অভিযানে গাঁজা, মদ,  ফেনসিডিল উদ্ধার হয়েছে। মাদক আইনে মামলা প্রস্তুতি চলছে।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর