শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

স্বপ্ন প্রয়াস যুব সংস্থার উদ্যোগে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৯১ টাইম ভিউ

সম্মিলিত সামাজিক জোটের অন্তর্ভুক্ত অর্ধশতাধিক সামাজিক সংগঠনের মধ্যে সর্বাধিক সক্রিয় সামাজিক সংগঠন স্বপ্ন প্রয়াস যুব সংস্থার উদ্যোগে ইফতার প্যাকেট বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে শহরের আফু চেয়ারম্যান এর গলিতে (স্বপ্ন প্রয়াস যুব সংস্থার প্রধান কার্যলয়) এই ইফতার প্যাকেট বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি সাদিক হাসান রহিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা, সম্মিলিত সামাজিক জোটের চেয়ারম্যান, দৈনিক কুষ্টিয়া ও দ্য কুষ্টিয়া টাইমসের সম্পাদক বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান।

এ সময় তিনি বলেন, স্বপ্ন প্রয়াস যুব সংস্থা একটি বেসরকারি সেচ্ছাসেবী সংগঠন। তারা নিজেরা নিজেদের জমানো টাকায় মানবতার কল্যাণে কাজ করে। অসুস্থ্যদের পাশে দাঁড়ায়, শীতার্থদের জন্য শীতবস্ত্র বিতরণ, অনাহারীর মুখে খাবার তুলে দেওয়ার মতো কাজও তারা করে থাকে। একই সাথে বাল্যবিয়ে রুখতে সাহসী ভুমিকাও পালন করেছে এই সংগঠন। আশা করি স্বপ্ন প্রয়াস যুব সংস্থা সামনে আরো ভালো ভালো কাজ করবে।

এসময় ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু হলের প্রভোস্ট অধ্যাপক মাহবুবুল আরফিন, সম্মিলিত সামাজিক জোটের সমন্বয়ক ও দৈনিক কুষ্টিয়ার সহ-সম্পাদক এ্যাড. মুহাইমিনুর রহমান পলল, ইকোনমি কুষ্টিয়ার চেয়ারম্যান সাংবাদিক এস এম জামাল, সম্মিলিত সামাজিক জোটের সংগঠক শিমুল বিশ্বাস, ওমর ফারুক, হিমু পরিবহনের কুষ্টিয়া জেলার টীমলিডার মাফুজার।

এছাড়া কর্মসূচিতে অংশগ্রহণ করেন সংগঠনের সাধারণ সম্পাদক মেহেরাব হাসান মুশফিক, উপদেষ্টা সদস্য আসিফ মুতবা, সহ-সভাপতি ফারসা নাহার নৌশি ও মো রিফাত, উজ্জ্বল শেখ, তানজিল, রাহল, সাব্বির, রবিউল ইসলাম রাহুল, রাব্বি, চমক, সাব্বির রহমান, হাসিবুল ইসলাম, সায়ম, রাহুল রহমানসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কুষ্টিয়ায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থা একটি সুন্দর সমাজ গড়ার প্রত্যয়ে, এবং একটি মানব কল্যাণমুখী সামাজিক সংগঠন হিসেবে দীর্ঘ পাঁচ বছর ধরে কাজ করে আসছে। সংগঠনটি ইতোমধ্যে যুব উন্নয়ন অধিদপ্তরের রেজিস্ট্রেশন প্রাপ্ত হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর