শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

সন্তানকে ফিরে পেতে আদালতে বাবা :উদ্ধার করে আনলেন কুষ্টিয়া মডেল থানা পুলিশ

সহ-সম্পাদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৫৬২ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে আবির ফরহাদ (১০) নামে একজন শিশুকে আদালতের নির্দেশে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার সময় পোরাদহ হঠাৎ পাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, কূষ্টিয়া মডেল থানাধীন জগতী পুলিশ ক্যাম্পের আইসি এসআই মেহেদী হাসান মুন্নু ও জগতী পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই আসাদ কুষ্টিয়া জেলার বিজ্ঞ অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আদালতের কুষ্টিয়া মিস মামলা নং – ৬৯/২০২২, ফৌজদারী কার্যবিধীর ১০০ ধারার এবং বিজ্ঞ আদালতের স্মারক নং-৪৮০/২০২২ এর তল্লাশি পরোয়ানা মূলে কুষ্টিয়া পোরাদহ হঠাৎ পাড়া ভিকটিমের নানীর বাড়িতে তল্লাশি অভিযান পরিচালনা করে আবির ফরহাদ (১০) কে উদ্ধার করে বিজ্ঞ আদালতে প্রেরন করেন।

মামলার আরজ সুত্রে জানা যায়, পোরাদহ হঠাৎ পাড়া এলাকার মিলন জোয়ার্দ্দারের সাথে একই এলাকার আয়েশা খাতুনের প্রায় ১২ বছর পূর্বে পারিবারিকভাবে বিয়ে হয়৷ বিয়ের পর তাদের মাঝে একটি পুত্র সন্তানের জন্ম হয়। বর্তমানে সেই পুত্রের বয়স ১০ বছর। পুত্রের নাম আবির ফরহাদ। সংসারে কিছু বনিবনা নিয়ে মিলনের স্ত্রী চলতী বছরের ৭ ই জানুয়ারী তাদের শিশু সন্তান আবির ফরহাদকে নিয়ে তার বাবার বাড়ি চলে যায়। তারপর থেকে মিলনের স্ত্রী আর ফিরে আসেনি। বেশ কয়েকবার মিলন তার স্ত্রী ও সন্তানকে ফিরিয়ে আনতে গেলেও তার শ্বশুর বাড়ির লোকজন আসতে দেয়নি। কয়েকমাস আগে মিলনের স্ত্রীর অন্যথায় বিয়ে হয়ে যায় ৷ তারপর থেকে মিলন তার শিশু সন্তান আবির ফাহাদকে ফেরত চাইতে গেলে শ্বশুর বাড়ির লোকজন বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করে আসছিলো। পরবর্তীতে মিলন আদালতের সাহায্য নিলে পুলিশ তার শিশু সন্তানকে উদ্ধার করে আদালতে প্রেরন করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর