শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

সন্তানকে ফিরে পেতে আদালতে বাবা :উদ্ধার করে আনলেন কুষ্টিয়া মডেল থানা পুলিশ

সহ-সম্পাদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৫১৫ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে আবির ফরহাদ (১০) নামে একজন শিশুকে আদালতের নির্দেশে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার সময় পোরাদহ হঠাৎ পাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, কূষ্টিয়া মডেল থানাধীন জগতী পুলিশ ক্যাম্পের আইসি এসআই মেহেদী হাসান মুন্নু ও জগতী পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই আসাদ কুষ্টিয়া জেলার বিজ্ঞ অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আদালতের কুষ্টিয়া মিস মামলা নং – ৬৯/২০২২, ফৌজদারী কার্যবিধীর ১০০ ধারার এবং বিজ্ঞ আদালতের স্মারক নং-৪৮০/২০২২ এর তল্লাশি পরোয়ানা মূলে কুষ্টিয়া পোরাদহ হঠাৎ পাড়া ভিকটিমের নানীর বাড়িতে তল্লাশি অভিযান পরিচালনা করে আবির ফরহাদ (১০) কে উদ্ধার করে বিজ্ঞ আদালতে প্রেরন করেন।

মামলার আরজ সুত্রে জানা যায়, পোরাদহ হঠাৎ পাড়া এলাকার মিলন জোয়ার্দ্দারের সাথে একই এলাকার আয়েশা খাতুনের প্রায় ১২ বছর পূর্বে পারিবারিকভাবে বিয়ে হয়৷ বিয়ের পর তাদের মাঝে একটি পুত্র সন্তানের জন্ম হয়। বর্তমানে সেই পুত্রের বয়স ১০ বছর। পুত্রের নাম আবির ফরহাদ। সংসারে কিছু বনিবনা নিয়ে মিলনের স্ত্রী চলতী বছরের ৭ ই জানুয়ারী তাদের শিশু সন্তান আবির ফরহাদকে নিয়ে তার বাবার বাড়ি চলে যায়। তারপর থেকে মিলনের স্ত্রী আর ফিরে আসেনি। বেশ কয়েকবার মিলন তার স্ত্রী ও সন্তানকে ফিরিয়ে আনতে গেলেও তার শ্বশুর বাড়ির লোকজন আসতে দেয়নি। কয়েকমাস আগে মিলনের স্ত্রীর অন্যথায় বিয়ে হয়ে যায় ৷ তারপর থেকে মিলন তার শিশু সন্তান আবির ফাহাদকে ফেরত চাইতে গেলে শ্বশুর বাড়ির লোকজন বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করে আসছিলো। পরবর্তীতে মিলন আদালতের সাহায্য নিলে পুলিশ তার শিশু সন্তানকে উদ্ধার করে আদালতে প্রেরন করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর