শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় ইয়ুথ পাওয়ার কমিউনিটির উদ্যোগে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২৯৭ টাইম ভিউ

প্রজেক্ট অফ “হাসিমুখ” এর কর্মসূচীর আওতায় পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়। আজ ২৬ শে এপ্রিল, ২০২২ ইং পবিত্র রমজানের ২৪ তম দিন বিকালে কুষ্টিয়া শহরের এন.এস রোড থানা মোড়ে অবস্থিত দৈনিক কুষ্টিয়া পত্রিকার কার্যালয়ে এই খাদ্য বিতরণ করা হয়।

সংগঠনের কেন্দ্রীয় পরিষদের সভাপতি শাহরিয়ার নাফিজ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরণ করেন সংগঠনের প্রধান উপদেষ্টা, সম্মিলিত সামাজিক জোটের চেয়ারম্যান, দৈনিক কুষ্টিয়া ও দ্য কুষ্টিয়া টাইমসের সম্পাদক বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান।

ড. আমান তার বক্তব্যে বলেন অবহেলিত শিশুদের দিকে নানাভাবে সহযোগীতার হাত বাড়ানো যায়। যার যেমন সামর্থ্য তেমনটি নিয়েই তাদের পাশে দাঁড়ালে জীবন সংগ্রামে উৎসাহিত হতে পারে বাচ্চাগুলো। হয়তো ভাল পথের দিশাও পেয়ে যেতে পাওে তারা।তিনি সবাইকে এরকম উদ্যোগ নিয়ে এগিয়ে আসার আহবান জানান।

সংগঠনটির উদ্যোগে ইফতার বিতরণ কর্মসূচির সময় উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক জোটের সমন্বয়ক ও দৈনিক কুষ্টিয়ার সহ-সম্পাদক এডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল, দৈনিক কুষ্টিয়া পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও সম্মিলিত সামাজিক জোটের সিনিয়র সংগঠক এস.এম. শামীম রানা, সংগঠনটির উপদেষ্টা সদস্য আসিফ মর্তবা, জোটের সংগঠক ও সামাজিক কালপুরুষের যুগ্ম আহবায়ক শিমুল বিশ্বাস।

কেন্দ্রিয় পরিষদের সহ সভাপতি ও ইয়ুথ পাওয়ার কমিউনিটির কুষ্টিয়ার ওম্যান হাব এর বিভাগীয় প্রধান নাবিলা এহসান, কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আহাদ,কুষ্টিয়া জেলা শাখার সভাপতি জাওয়াদুল আঞ্জুম জিতু ও সহ সভাপতি ও ডিপার্টমেন্ট অব এক্টিভিশনের বিভাগীয় প্রধান মারজান জামান রাহি, সাধারণ সম্পাদক আরেফিন ফয়সাল জারিফ, ডিপার্টমেন্ট অব পাবলিক রিশনের বিভাগীয় প্রধান ডলার মাহমুদ, ইভেন্ট এন্ড মিডিয়া ডিপার্টমেন্টের তাবাচ্ছুম আক্তার স্বর্ণালী, উম্মে সুরাইয়া, বৃষ্টি সহ অন্যান্য এসোসিয়েটরা উপস্থিত ছিলেন।

৩টি গ্রুপ ভাগ করে শহরের মধ্যে অসহায় রোজাদার ও পথশিশুদের মাঝে শতাধিক ইফতার প্যাকেট বিতরণ করা হয়। এ সময় সম্মিলিত সামাজিক জোটের অন্যতম সংগঠন ইয়ুথ পাওয়ার কমিউনিটির সংগঠকের বলেন আগামিতে আরো বৃহৎ পরিসরে গঠনমূলক সমাজসেবামূলক কর্মসূচি করা হবে, একই সাথে তারা সকল ডিপার্টমেন্ট ও এসোসিয়েটকে জানায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর