শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

কুমারখালীতে ধর্ষিতার পরিবারের নিরাপত্তার জন্য সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৭৯ টাইম ভিউ

কুমারখালী(কুষ্টিয়া)প্রতিনিধিঃ ২৬ এপ্রিল ২২ কুষ্টিয়ার কুমারখালীতে ধর্ষিতার পরিবার তাদের নিরাপত্তার জন্য সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার সকালে ভূমিহীন সমিতির আয়োজনে কুমারখালী নিজেরা করি সংগঠনের কিশোর কিশোরী রুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ধর্ষিতার বাবা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উল্লেখ করেন গত বছরের ৩১ অক্টোবর সকালে নন্দলালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রামের নাপিত মাধব প্রামাণিক পানি খাবার ছলে তার বাড়িতে এসে কেউ না থাকার সুযোগে তৃতীয় শ্রেণিতে পড়া তার ১০ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করে মারাত্মক অসুস্থ অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে তার স্ত্রী বাড়িতে এসে শিশুটির অবস্থা দেখে তার মুখ থেকে সব ঘটনা জানতে পেরে কুমারখালী থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে গ্রামের লোকজন মাধব প্রামাণিককে ধরে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। এই ঘটনায় মাধব প্রামাণিকের বিরুদ্ধে কুমারখালী থানায় ধর্ষণ মামলা দায়ের হয়। থানা পুলিশ মাধবকে জেলহাজতে প্রেরণ করার ১৫ দিন পর সে জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি পাবার পর থেকে মাধব এলাকায় এসে তার বাড়ির আশেপাশে ঘোরাঘুরি এবং মামলা তুলে নেবার জন্য বিভিন্ন ধরনের হুমকি প্রদান করছে বলে তিনি উল্লেখ করেন। এছাড়াও মাধব প্রামাণিকের সেলুনের দোকানের সামনে দিয়ে তার মেয়েরা স্কুলে যাবার পথে বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ আচরণ করা হয় বলেও জানান তিনি। তিনি আরো জানান মাধব প্রামাণিকের এমন আচরণে ধর্ষণের শিকার তার শিশু ক্রমেই মানুষিকভাবে ভেঙে পরছে। দ্রুতগতিতে মাধবের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়া হলে হয়তো তার শিশুটি মানুষিক রোগীতে পরিণত হতে পারে। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি মাধব প্রামাণিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।
ক্যাপসন ঃ ধর্ষিতার পরিবারের সংবাদ সম্মেলন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর