শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

পাবানায় জেলা ও দায়রা জজ হিসাবে যোগদান করলেন মো: মিজানুর রহমান

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১০৩ টাইম ভিউ

আমিন হাসানঃ পাবনা জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল) এ যোগদান করলেন মো: মিজানুর রহমান।

মো: মিজানুর রহমান কুষ্টিয়া জেলার কুমারখালী থানার যদুবয়রা ইউনিয়নে বহলবাড়িয়া গ্রামে এক কৃষক পরিবারে জন্মগ্রহন করেন। পরবর্তীতে ইসলামী বিশ্ববিদ্যালয় (ই.বি) থেকে আইন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। মো: মিজানুর রহমান ২২তম বি.সি.এস বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের সহকারী জজ হিসাবে মেহেরপুরে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে চট্টগ্রাম, মাগুরা সহ বিভিন্ন জেলায় তিনি সততা ও নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেছেন।

সর্বশেষ ২৭/১১/২০১৮ সালে মো: মিজানুর রহমান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসাবে চুয়াডাঙ্গা জেলায় যোগদান করেন। তিনি যোগদানের পরে চুয়াডাঙ্গা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ১০ বছরের পুরাতন মামলা সহ ১৫০০ মামলার রায় প্রদান করেন।

করোনা কালিন সময়ে প্রায় ১ বছর আদালত বন্ধ ছিল, তারপর পরবর্তী ০২ বছরে ৭০০০ মামলার সাক্ষী গ্রহন করেন। যা চুয়াডাঙ্গা জেলা কোর্টের ইতিহাসে সব্বোর্চ সাক্ষী গ্রহন।

গত ১৩/০৪/২০২২ ইং তারিখে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে উপ-সচিব শেখ গোলাম মাহবুব সাক্ষরিত এক প্রজ্ঞাপনে ১৬ জন অতি: জেলা ও দায়রা জজ পদ হতে জেলা ও দায়রা জজ হিসেবে পদোন্নতি দেয়া হয়। এই প্রজ্ঞাপনে মোঃ মিজানুর রহমান কে পদোন্নতি দিয়ে জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল) পাবনায় বদলি করা হয়।

মিজানুর রহমান ২০/০৪/২০২২ ইং তারিখে পাবনা জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে) যোগদান করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর