শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

পাবানায় জেলা ও দায়রা জজ হিসাবে যোগদান করলেন মো: মিজানুর রহমান

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৭৭ টাইম ভিউ

আমিন হাসানঃ পাবনা জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল) এ যোগদান করলেন মো: মিজানুর রহমান।

মো: মিজানুর রহমান কুষ্টিয়া জেলার কুমারখালী থানার যদুবয়রা ইউনিয়নে বহলবাড়িয়া গ্রামে এক কৃষক পরিবারে জন্মগ্রহন করেন। পরবর্তীতে ইসলামী বিশ্ববিদ্যালয় (ই.বি) থেকে আইন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। মো: মিজানুর রহমান ২২তম বি.সি.এস বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের সহকারী জজ হিসাবে মেহেরপুরে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে চট্টগ্রাম, মাগুরা সহ বিভিন্ন জেলায় তিনি সততা ও নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেছেন।

সর্বশেষ ২৭/১১/২০১৮ সালে মো: মিজানুর রহমান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসাবে চুয়াডাঙ্গা জেলায় যোগদান করেন। তিনি যোগদানের পরে চুয়াডাঙ্গা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ১০ বছরের পুরাতন মামলা সহ ১৫০০ মামলার রায় প্রদান করেন।

করোনা কালিন সময়ে প্রায় ১ বছর আদালত বন্ধ ছিল, তারপর পরবর্তী ০২ বছরে ৭০০০ মামলার সাক্ষী গ্রহন করেন। যা চুয়াডাঙ্গা জেলা কোর্টের ইতিহাসে সব্বোর্চ সাক্ষী গ্রহন।

গত ১৩/০৪/২০২২ ইং তারিখে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে উপ-সচিব শেখ গোলাম মাহবুব সাক্ষরিত এক প্রজ্ঞাপনে ১৬ জন অতি: জেলা ও দায়রা জজ পদ হতে জেলা ও দায়রা জজ হিসেবে পদোন্নতি দেয়া হয়। এই প্রজ্ঞাপনে মোঃ মিজানুর রহমান কে পদোন্নতি দিয়ে জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল) পাবনায় বদলি করা হয়।

মিজানুর রহমান ২০/০৪/২০২২ ইং তারিখে পাবনা জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে) যোগদান করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর