শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

গড়াই নদীতে গোসল করতে গিয়ে খালা ও মেয়ে নিখোঁজ

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৮৭ টাইম ভিউ

নয়নঃকুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদীতে গোসল করতে গিয়ে খালা ও মেয়ে নিখোঁজ হয়েছে। সোমবার দুপুরে পাথরবাড়িয়া গড়াই নদীতে গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হন। স্থানীয় জনগন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করতে সমর্থ হয়েছেন।

নিখোঁজ দুজন সদকী ইউনিয়নের মুলগ্রামের গাফফার মোল্লার মেয়ে চামেলি খাতুন (৩০) ও গাফফার মোল্লার নাতনী খোকসা দুধরাজপুর গ্রামের মাসুদ রানার মেয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী মিম খাতুন(১৩)।

নিহতদের স্বজন প্রত্যক্ষদর্শী নীলিমা জানান, দুপুর একটার দিকে সে তার ফুফু চামেলি ও ফুফাতো বোন মিম সহ পাঁচ ছয় জন গড়াই নদীতে গোসল করতে যায়। এসময় তার ফুফু ও ফুফাতো বোন যেদিকে ড্রেজার দিয়ে নদী খনন করা হয়েছে সেখানে গভীর পানিতে নেমে গিয়ে হারিয়ে যায়। তাদের উপরে উঠতে না দেখে তারা চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন তাদের খুঁজে না পেলে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, তারা ৪ ঘন্টার প্রচেষ্টায় একটি লাশ উদ্ধার করতে সমর্থ হয়েছেন। এখনো তল্লাশি চলছে এবং খুলনা থেকে ইতিমধ্যে ডুবুরি দল রওনা হয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর