শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

গড়াই নদীতে গোসল করতে গিয়ে খালা ও মেয়ে নিখোঁজ

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২১৬ টাইম ভিউ

নয়নঃকুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদীতে গোসল করতে গিয়ে খালা ও মেয়ে নিখোঁজ হয়েছে। সোমবার দুপুরে পাথরবাড়িয়া গড়াই নদীতে গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হন। স্থানীয় জনগন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করতে সমর্থ হয়েছেন।

নিখোঁজ দুজন সদকী ইউনিয়নের মুলগ্রামের গাফফার মোল্লার মেয়ে চামেলি খাতুন (৩০) ও গাফফার মোল্লার নাতনী খোকসা দুধরাজপুর গ্রামের মাসুদ রানার মেয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী মিম খাতুন(১৩)।

নিহতদের স্বজন প্রত্যক্ষদর্শী নীলিমা জানান, দুপুর একটার দিকে সে তার ফুফু চামেলি ও ফুফাতো বোন মিম সহ পাঁচ ছয় জন গড়াই নদীতে গোসল করতে যায়। এসময় তার ফুফু ও ফুফাতো বোন যেদিকে ড্রেজার দিয়ে নদী খনন করা হয়েছে সেখানে গভীর পানিতে নেমে গিয়ে হারিয়ে যায়। তাদের উপরে উঠতে না দেখে তারা চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন তাদের খুঁজে না পেলে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, তারা ৪ ঘন্টার প্রচেষ্টায় একটি লাশ উদ্ধার করতে সমর্থ হয়েছেন। এখনো তল্লাশি চলছে এবং খুলনা থেকে ইতিমধ্যে ডুবুরি দল রওনা হয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর