শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়া মডেল থানা পুলিশের এসআই রফিকের সফল অভিযানে ৪ কেজি গাজা উদ্ধার

সহ-সম্পাদকঃ
  • আপডেটের সময়। সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৬৪ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়:কুষ্টিয়া মডেল থানা পুলিশের সফল অভিযানে ৪ কেজি গাজা উদ্ধার করা হয়েছে।রবিবার আনুমানিক রাত ১০ টার সময় এই অভিযান করা হয়।Screenrecorder-2022-04-26-02-41-25-599(0)

জানা যায়,কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের দিক নির্দেশনায় চৌকস পুলিশ অফিসার এসআই রফিকুল ইসলাম ও কনস্টেবল সেলিম রেজার নেতৃত্বে পুলিশের একটি টিম সংগীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে
কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের স্বন্দাহ গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মাদক সম্রাট শারেক মাহমুদ অমি (২৫) এর বসত বাড়িতে অভিযান পরিচালনা করে ৪ কেজি মাদকদ্রব্য গাজা উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী অমি দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে কুমারখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের হয়েছে।

উল্লেখ্য: এসআই রফিকুল ইসলাম কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে তিনবার পুরস্কারে ভুষিত হয়েছে এবং খুলনা বিভাগীয় শ্রেষ্ঠ অফিসার হিসেবে একবার পুরস্কৃত হয়েছেন। এ ছাড়াও প্রতিনিয়ত তিনি মাদক,অস্ত্র সহ বিভিন্ন ধরনের অভিযানে ব্যাপক ভূমিকা পালন করে যাচ্ছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর