শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

খাজানগরে গরীব অসহায়দের মাঝে সাদকা ফাউন্ডেশনের পক্ষ থেকে ভ্যান-সেলাইমেশিন বিতরণ

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৭৯ টাইম ভিউ

সামছুল হক রুবেল, গরীব অসহায়দের মাঝে সাদকা ফাউন্ডেশনের পক্ষ থেকে ভ্যান-সেলাইমেশিনসহ চাউল বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা বটতৈল ইউনিয়ন খাজানগর প্রতিবেশি রাইচ মিলের পাশে সাদকা ফাউন্ডেশন এর উদ্যোগে গরীব অসহায়দের মাঝে ভ্যান সেলাইমেশিন ও চাউল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কর্মসংস্থান এর লক্ষে ৫ জনকে নতুন ভ্যান ও তিনজন অসহায় মহিলাকে ৩ টি সেলাইমেশিন ও ১০০ অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়। এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে সাদকা ফাউন্ডেশন এর চেয়ারম্যান নাদিয়া সুলতানা বলেন,আমাদের ফাউন্ডেশনের এর কাজ মুলত স্কুলের গরীব বাচ্চাদের টিফিনের ব্যাবস্থা করা এবং তাদের লেখাপড়া করার জন্য আথিক সাহায্য করা। এছাড়া আমাদের ফাউন্ডেশন কিছু নতুন প্রজেক্ট এই বছর চালু করা হয়েছে । আমরা গরীব অসহায় দের কে সাবলম্বি করার জন্য ভ্যান দেয়া, দোকান করে দেওয়া মহিলাদের কে সেলাইমেশিন দেওয়াসহ সমাজের পিছিয়ে পড়া মানুষ গুলোকে স্বাবলম্বী করতে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে আমাদের ফাউন্ডেশন। যার আলোকে আজ আমরা কুষ্টিয়া খাজানগরে ৫ টি ভ্যান ৩ টি সেলাইমেশিন ও ১শ পরিবারের মাঝে চাউল বিতরণ করা হলো।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন খাজানগর ফকির বাড়ি ফাউন্ডেশন এর পক্ষ থেকে এফ এম এনামুল হক, ইউপি সদস্য আলতাফ হোসেন, এফ এম বাবু প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর