শিরোনামঃ
সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

খাজানগরে গরীব অসহায়দের মাঝে সাদকা ফাউন্ডেশনের পক্ষ থেকে ভ্যান-সেলাইমেশিন বিতরণ

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১০৭ টাইম ভিউ

সামছুল হক রুবেল, গরীব অসহায়দের মাঝে সাদকা ফাউন্ডেশনের পক্ষ থেকে ভ্যান-সেলাইমেশিনসহ চাউল বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা বটতৈল ইউনিয়ন খাজানগর প্রতিবেশি রাইচ মিলের পাশে সাদকা ফাউন্ডেশন এর উদ্যোগে গরীব অসহায়দের মাঝে ভ্যান সেলাইমেশিন ও চাউল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কর্মসংস্থান এর লক্ষে ৫ জনকে নতুন ভ্যান ও তিনজন অসহায় মহিলাকে ৩ টি সেলাইমেশিন ও ১০০ অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়। এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে সাদকা ফাউন্ডেশন এর চেয়ারম্যান নাদিয়া সুলতানা বলেন,আমাদের ফাউন্ডেশনের এর কাজ মুলত স্কুলের গরীব বাচ্চাদের টিফিনের ব্যাবস্থা করা এবং তাদের লেখাপড়া করার জন্য আথিক সাহায্য করা। এছাড়া আমাদের ফাউন্ডেশন কিছু নতুন প্রজেক্ট এই বছর চালু করা হয়েছে । আমরা গরীব অসহায় দের কে সাবলম্বি করার জন্য ভ্যান দেয়া, দোকান করে দেওয়া মহিলাদের কে সেলাইমেশিন দেওয়াসহ সমাজের পিছিয়ে পড়া মানুষ গুলোকে স্বাবলম্বী করতে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে আমাদের ফাউন্ডেশন। যার আলোকে আজ আমরা কুষ্টিয়া খাজানগরে ৫ টি ভ্যান ৩ টি সেলাইমেশিন ও ১শ পরিবারের মাঝে চাউল বিতরণ করা হলো।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন খাজানগর ফকির বাড়ি ফাউন্ডেশন এর পক্ষ থেকে এফ এম এনামুল হক, ইউপি সদস্য আলতাফ হোসেন, এফ এম বাবু প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর