শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

জাহানারা সেবা ক্লিনিকে হাতুড়ে ডাঃ দ্বারা সিজার করায় রোগীর করুণ মৃত্যু

মোঃশাহীন মোল্লাঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৩৬২ টাইম ভিউ

কাশিয়ানী উপজেলা প্রতিনিধি মোহাম্মাদ মনিরুজ্জামানঃ গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার প্রাণ কেন্দ্রে অবস্থিত জাহানারা সেবা ক্লিনিকে চলছে সেবা নামের মৃত্যুর মিছিল।

০৫ এপ্রিল ২০২০ ইং তারিখে শিরীনা বেগম(২২) নামের এক প্রসূতি কে অনভিজ্ঞ হাতুড়ে ডাক্তার মাহমুদুর রহমান তনু সিজার করে ফুল পেটের ভিতরে রেখেই সেলাইয়ের কাজ শেষ করে। ফলশ্রুতিতে শারীরিক অবনতি দেখা দিলে গোপালগঞ্জ রেফার্ড করে ওখানে অবস্থার আরো অবনতি দেখা দিলে গোপালগঞ্জ থেকে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ৯ এপ্রিল ২০২২ রেফার্ড করা হয়। যার আইডি নাম্বার ৩৭৯৭।

কর্তব্যরত ডাক্তার তাকে আল্ট্রা পরীক্ষা করতে দিলে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড মোহাম্মদপুর ব্লক-বি ঢাকা ১২০৭ পরীক্ষা করতে দেওয়া হয় ।। ১১ এপ্রিল ২০২২ আল্টার রিপোর্ট প্রকাশিত হয়। রিপোর্টে দেখা যায় প্রসূতির ফুল পেটের ভিতরে রেখেই সেলাই দেওয়া হয়েছে।

এমতাবস্তায় রোগী ১৩ এপ্রিল আনুমানিক রাত ১০ ঘটিকার সময় মৃত্যুর কোলে ঢলে পড়ে।মাতৃহারা হয়ে যায় ছোট শিশুটি। এভাবে আর কত সন্তান মাতৃহারা হবে ? দেশবাসীর কাছে সেই প্রশ্ন থেকেই যায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর