শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

কুষ্টিয়া জিলা স্কুলের সাবেক ছাত্রদের ঈদ পূর্নমিলনী ও ক্রিকেট টুর্নামেন্টের ৩য় আসরের ঘোষণা

বার্তা সম্পাদকঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২২৪ টাইম ভিউ

রুমন ইসলামঃকুষ্টিয়া জেলার সুনামধন্য বিদ্যাপীঠ” কুষ্টিয়া জিলা স্কুল”।স্কুল ত্যাগের পরেও স্কুলের প্রতি ভালবাসার টানে প্রতি বছর বিশাল আয়োজন করে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করে থাকে।করোনা মহামারীর কারণে গত দুই বছর আয়োজন টি মাঠে গড়ায় নি।তবে এবার সকল বাধা কাটিয়ে পবিত্র ঈদ উল ফিতরের ২য় ও ৩য় দিন পর্দা উঠতে যাচ্ছে জমকালো ৩য় আসরের।
এই বিষয়ে টুর্নামেন্টের আহবায়ক এ কে এম আমিনুল ইসলাম বলেন;আল্লাহর রহমতে করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আমরা আমাদের প্রানের আয়োজন “কুষ্টিয়া জিলা স্কুলের সাবেক ছাত্রদের ঈদ পূর্নমিলনী ও ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করতে যাচ্ছি।ইনশাআল্লাহ প্রতি বছরের ন্যায় এবারো স্কুলের প্রতি ভালবাসার টানে শত শত সাবেক ছাত্র একত্রিত হবে।এছাড়াও এই অনুষ্ঠানের সদস্য সচিব, সাইহাম সালামের সাথে কথা বলে জানা গেছে..অন্যান্য টুর্নামেন্টের থেকে এই টুর্নামেন্ট যেহেতু ভিন্ন ধর্মী তাই প্রতিটি সাবেক ছাত্ররা তাদের প্রানের টানেই মাঠে আসবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর