শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

কুমারখালীতে গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৮৮ টাইম ভিউ

রাকিবুল ইসলামঃ কুষ্টিয়া কুমারখালীতে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার সদকী ইউনিয়নের বেতবাড়িয়া ও পৌর শেরকান্দি সুইপার পাড়া থেকে বিপুল ও দুলাল নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটককৃত রা হলেন, সদকী ইউনিয়নের মটমালিয়াট গ্ৰামের সিরাজ মোল্লার ছেলে মোঃ দুলাল মোল্লা (৩০) ও পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের সেরকান্দি সুইপার পাড়ার বসন্ত বাঁশফোড় ছেলে বিপুল বাঁশফোড় (২৮)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সূত্র থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার শেরকান্দি ও সদকী ইউনিয়নের মটমালিয়াট গ্ৰাম থেকে। এই দুই মাদক ব্যবসায়ীদের বাড়ি তল্লাশি করে। বিপুল বাঁশফোড় কাছ থেকে ১ শ’ গ্রাম গাঁজা ও দুলাল মোল্লার কাছ থেকে ৫ শ’গ্ৰাম গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে কুমারখালী থানার সোপর্দ করা হয়।

পরিদর্শক মোঃ বেলাল হোসেন জানান, কুমারখালী থেকে দুই মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর ১৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর