শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

কুমারখালীতে গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২১৮ টাইম ভিউ

রাকিবুল ইসলামঃ কুষ্টিয়া কুমারখালীতে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার সদকী ইউনিয়নের বেতবাড়িয়া ও পৌর শেরকান্দি সুইপার পাড়া থেকে বিপুল ও দুলাল নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটককৃত রা হলেন, সদকী ইউনিয়নের মটমালিয়াট গ্ৰামের সিরাজ মোল্লার ছেলে মোঃ দুলাল মোল্লা (৩০) ও পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের সেরকান্দি সুইপার পাড়ার বসন্ত বাঁশফোড় ছেলে বিপুল বাঁশফোড় (২৮)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সূত্র থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার শেরকান্দি ও সদকী ইউনিয়নের মটমালিয়াট গ্ৰাম থেকে। এই দুই মাদক ব্যবসায়ীদের বাড়ি তল্লাশি করে। বিপুল বাঁশফোড় কাছ থেকে ১ শ’ গ্রাম গাঁজা ও দুলাল মোল্লার কাছ থেকে ৫ শ’গ্ৰাম গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে কুমারখালী থানার সোপর্দ করা হয়।

পরিদর্শক মোঃ বেলাল হোসেন জানান, কুমারখালী থেকে দুই মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর ১৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর