শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে ধর্ষন মামলার আসামী গ্রেফতার

সহ-সম্পাদকঃ
  • আপডেটের সময়। বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৬৭৯ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় : কুষ্টিয়া মডেল থানা পুলিশের সফল অভিযানে ধর্ষন মামলার পলাতক আসামী মনিরুল ইসলাম (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২০ এপ্রিল) সকাল সাড় ৯ টার সময় আসামীর নিজ বাসা হতে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মনিরুল ইসলাম কুষ্টিয়া থানাপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, কুষ্টিয়া মডেল থানা পুলিশের এসআই নজরুল ইসলাম ও কন্সট্রেবল সেলিম রেজা গোপন সংবাদের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশধনীয় ২০০৩ এর ৯/১ ধারার ধর্ষন মামলার পলাতক আসামী মনিরুলকে তার নিজ বাসা হতে গ্রেফতার করেন।

মামলা সুত্রে জানা যায়, মেহেরপুর জেলার গাংনী থানাধীন চেংগাড়া এলাকার নুরুল হকের মেয়ে নুরুন নাহার কে আসামী মনিরুল ইসলাম ধর্ষন করে তার নগ্ন ভিডিও ধারন করে দীর্ঘ দিন যাবত ব্লাকমেইল করে আসছিলো। পরে ভুক্তভোগী নুরুন নাহার ২০২১ সাল থেকে এই ব্লাকমেইলের শিকার হয়ে ছিলেন। পরে গত ৮ ই এপ্রিল কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নুরুন নাহার।

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বলেন, ধর্ষন মামলার আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরন করার প্রস্তুতি চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর