শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে ধর্ষন মামলার আসামী গ্রেফতার

সহ-সম্পাদকঃ
  • আপডেটের সময়। বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৭১০ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় : কুষ্টিয়া মডেল থানা পুলিশের সফল অভিযানে ধর্ষন মামলার পলাতক আসামী মনিরুল ইসলাম (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২০ এপ্রিল) সকাল সাড় ৯ টার সময় আসামীর নিজ বাসা হতে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মনিরুল ইসলাম কুষ্টিয়া থানাপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, কুষ্টিয়া মডেল থানা পুলিশের এসআই নজরুল ইসলাম ও কন্সট্রেবল সেলিম রেজা গোপন সংবাদের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশধনীয় ২০০৩ এর ৯/১ ধারার ধর্ষন মামলার পলাতক আসামী মনিরুলকে তার নিজ বাসা হতে গ্রেফতার করেন।

মামলা সুত্রে জানা যায়, মেহেরপুর জেলার গাংনী থানাধীন চেংগাড়া এলাকার নুরুল হকের মেয়ে নুরুন নাহার কে আসামী মনিরুল ইসলাম ধর্ষন করে তার নগ্ন ভিডিও ধারন করে দীর্ঘ দিন যাবত ব্লাকমেইল করে আসছিলো। পরে ভুক্তভোগী নুরুন নাহার ২০২১ সাল থেকে এই ব্লাকমেইলের শিকার হয়ে ছিলেন। পরে গত ৮ ই এপ্রিল কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নুরুন নাহার।

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বলেন, ধর্ষন মামলার আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরন করার প্রস্তুতি চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর