শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

প্রজ্বলিত তারুণ্য সংগঠনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২০৬ টাইম ভিউ

সামাজিক সংগঠন প্রজ্জ্বলিত তারুণ্যের আয়োজনে ১৭ই রমজান দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ এবং ইফতার বিতরণ করা হয়। উক্ত কর্মসূচিতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক জোট এর সমন্বয়ক ও দৈনিক কুষ্টিয়ার সহ-সম্পাদক এ্যাড. মুহাইমিনুর রহমান পলল, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা তুহিন খান, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক উপ সাংস্কৃতিক সম্পাদক শিমুল বিশ্বাস, প্রজ্বলিত তারুণ্য সংগঠনের উপদেষ্টা ও দৈনিক কুষ্টিয়া পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এস. এম. শামীম রানা, সহসভাপতি জিহাদ খন্দকার৷ সাধারণ সম্পাদক তুষার মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অর্নব মাহমুদ রাজু, ব্লাড ডোনেশন সম্পাদক ফারহানা রহমান, সদস্য তৃষা,আয়ুব আলী, মোক্তার হোসেন, আমিরুল ইসলাম, সিদ্দিকুর রহমান প্রমুখ।

মঙ্গলবার ১৯ এপ্রিল -২০২২ বিকাল থেকে প্রজ্বলিত তারুণ্য সংগঠন এর সদস্যরা শহরের বিভিন্ন স্থানে ছিন্নমূল পথশিশু ও ভাষমান মানুষের মাঝে ইফতার বিতরন করেন। শেষে সংগঠনের অস্থায়ী কার্যালয় থানামোড়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান এর আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি আশরাফুল ইসলাম তুষার বলেন আমাদের এ ধরনের কার্যক্রম চলমান থাকবে। সমাজ ও মানুষের জন্য প্রজ্বলিত তারুণ্য সংগঠন সব সময় কাজ করে যাবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর