শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

প্রজ্বলিত তারুণ্য সংগঠনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২৪৪ টাইম ভিউ

সামাজিক সংগঠন প্রজ্জ্বলিত তারুণ্যের আয়োজনে ১৭ই রমজান দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ এবং ইফতার বিতরণ করা হয়। উক্ত কর্মসূচিতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক জোট এর সমন্বয়ক ও দৈনিক কুষ্টিয়ার সহ-সম্পাদক এ্যাড. মুহাইমিনুর রহমান পলল, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা তুহিন খান, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক উপ সাংস্কৃতিক সম্পাদক শিমুল বিশ্বাস, প্রজ্বলিত তারুণ্য সংগঠনের উপদেষ্টা ও দৈনিক কুষ্টিয়া পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এস. এম. শামীম রানা, সহসভাপতি জিহাদ খন্দকার৷ সাধারণ সম্পাদক তুষার মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অর্নব মাহমুদ রাজু, ব্লাড ডোনেশন সম্পাদক ফারহানা রহমান, সদস্য তৃষা,আয়ুব আলী, মোক্তার হোসেন, আমিরুল ইসলাম, সিদ্দিকুর রহমান প্রমুখ।

মঙ্গলবার ১৯ এপ্রিল -২০২২ বিকাল থেকে প্রজ্বলিত তারুণ্য সংগঠন এর সদস্যরা শহরের বিভিন্ন স্থানে ছিন্নমূল পথশিশু ও ভাষমান মানুষের মাঝে ইফতার বিতরন করেন। শেষে সংগঠনের অস্থায়ী কার্যালয় থানামোড়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান এর আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি আশরাফুল ইসলাম তুষার বলেন আমাদের এ ধরনের কার্যক্রম চলমান থাকবে। সমাজ ও মানুষের জন্য প্রজ্বলিত তারুণ্য সংগঠন সব সময় কাজ করে যাবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর