শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুমারখালীতে দুলহানের প্যাকেট থেকে ফেনসিডিল উদ্ধার

রাকিব খান
  • আপডেটের সময়। সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১৯৬ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালীতে মাথার চুল কালো করার দুলহানের প্যাকেট থেকে ভারতের নিষিদ্ধ ৪ বোতল ফেনসিডিল সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার সকালে চাপড়া ইউনিয়নের মীর মশাররফ হোসেন সেতুর টোল ঘর সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী নন্দলালপুর ইউনিয়নের পুঠিয়া গ্রামের আব্দুল মজিদ শেখের ছেলে সাদ্দাম হোসেন (২৩)।

এজাহার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এস আই কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে ফেনসিডিল বিক্রিরত অবস্থায় ঘটনাস্থলে হানা দেয়। পুলিশের উপস্থিতিতে টের পেয়ে ফেনসিডিল বিক্রেতা সাদ্দাম পালাতে গেলে তাকে আটক করা হয়। এসময় মাদক ব্যবসায়ী সাদ্দামের কাছে থাকা দুলহানের প্যাকেটের মধ্যে থেকে ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ৪ বোতল ফেনসিডিল সহ ১ জনকে আটক করেছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর