শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুমারখালীতে দুলহানের প্যাকেট থেকে ফেনসিডিল উদ্ধার

রাকিব খান
  • আপডেটের সময়। সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১৬৫ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালীতে মাথার চুল কালো করার দুলহানের প্যাকেট থেকে ভারতের নিষিদ্ধ ৪ বোতল ফেনসিডিল সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার সকালে চাপড়া ইউনিয়নের মীর মশাররফ হোসেন সেতুর টোল ঘর সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী নন্দলালপুর ইউনিয়নের পুঠিয়া গ্রামের আব্দুল মজিদ শেখের ছেলে সাদ্দাম হোসেন (২৩)।

এজাহার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এস আই কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে ফেনসিডিল বিক্রিরত অবস্থায় ঘটনাস্থলে হানা দেয়। পুলিশের উপস্থিতিতে টের পেয়ে ফেনসিডিল বিক্রেতা সাদ্দাম পালাতে গেলে তাকে আটক করা হয়। এসময় মাদক ব্যবসায়ী সাদ্দামের কাছে থাকা দুলহানের প্যাকেটের মধ্যে থেকে ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ৪ বোতল ফেনসিডিল সহ ১ জনকে আটক করেছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর