শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় পিকআপ-সিএন‌জি সংঘ‌র্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ২৩৪ টাইম ভিউ

মেজবা উদ্দিন পলাশঃ কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে
দিপু (৩৫) নামে এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন। এঘটনায় আহত হন আরও একজন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কের মিরপুর উপজেলার মশান বাজার সন্নিকটে এ ঘটনা ঘ‌টে।

নিহত দিপু নাটোর জেলার সিংড়া থানার চৌগ্রাম এলাকার নরেশ চন্দ্রের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,পাবনা থেকে ছেড়ে আসা দ্রুতগামী ডিমবোঝায় একটি পিকআপভ‌্যা‌ন কুষ্টিয়ার দিকে যাচ্ছিল এমন সময়
মশান বাজার সন্নিকটে পৌঁছালে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি সিএন‌জিচা‌লিত অটোরিকশার সঙ্গে মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা যাত্রী দিপু গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় আহত ব্যক্তিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহত ব্যক্তির তাৎক্ষ‌ণিকভা‌বে তা‌র নাম প‌রিচয় পাওয়া যায়‌নি।

মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তফা এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,নিহতের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে। এঘটনায় আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর