শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর বাবা-মায়ের রুহের মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ২১৪ টাইম ভিউ

রাকিব খানঃ কুষ্টিয়া কুমারখালী ছেঁউড়িয়ায় প্রধান বিচারপতির পরিবারের উদ্যোগে মরহুম মোজাম্মেল হক কেরু মিয়া-আজমল হক মাঙ্গন মিয়া-লায়লা আরজুমান বানু হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় (১৬ এপ্রিল ২২) শনিবার প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর বাবা-মায়ের রুহের মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রধান বিচারপতির ছোট ভাই নারী ও শিশু নির্যাতনদমন ট্রাইব্যুনালের কুষ্টিয়া জজ কোর্টের স্পেশাল পিপি মেহেদী হাসান সিদ্দিকী, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির দপ্তর সম্পাদক এস এম ওয়ালিদুজ্জামান শুভ, দৈনিক লাখোকন্ঠ পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি মোঃ সামারুজ্জামান (সামুন) সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মরহুম মোজাম্মেল হক কেরু মিয়া-আজমল হক মাঙ্গন মিয়া-লায়লা আরজুমান বানু হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা এ্যাডভোকেট সাজ্জাত হোসেন সেনা।

এ সময় এতিমখানা ও মাদ্রাসার শিক্ষক ছাত্ররাও উপস্থিত ছিলেন। এছাড়াও প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন। এ সময় প্রধান বিচারপতির বাবা-মা রুহের মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে তার পরিবারের সকলের জন্য সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর