শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর বাবা-মায়ের রুহের মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৮২ টাইম ভিউ

রাকিব খানঃ কুষ্টিয়া কুমারখালী ছেঁউড়িয়ায় প্রধান বিচারপতির পরিবারের উদ্যোগে মরহুম মোজাম্মেল হক কেরু মিয়া-আজমল হক মাঙ্গন মিয়া-লায়লা আরজুমান বানু হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় (১৬ এপ্রিল ২২) শনিবার প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর বাবা-মায়ের রুহের মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রধান বিচারপতির ছোট ভাই নারী ও শিশু নির্যাতনদমন ট্রাইব্যুনালের কুষ্টিয়া জজ কোর্টের স্পেশাল পিপি মেহেদী হাসান সিদ্দিকী, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির দপ্তর সম্পাদক এস এম ওয়ালিদুজ্জামান শুভ, দৈনিক লাখোকন্ঠ পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি মোঃ সামারুজ্জামান (সামুন) সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মরহুম মোজাম্মেল হক কেরু মিয়া-আজমল হক মাঙ্গন মিয়া-লায়লা আরজুমান বানু হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা এ্যাডভোকেট সাজ্জাত হোসেন সেনা।

এ সময় এতিমখানা ও মাদ্রাসার শিক্ষক ছাত্ররাও উপস্থিত ছিলেন। এছাড়াও প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন। এ সময় প্রধান বিচারপতির বাবা-মা রুহের মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে তার পরিবারের সকলের জন্য সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর