শিরোনামঃ
ঝিকরগাছায় দাখিল পরিক্ষার্থীদের বিদায় ও মরনোত্তর গুনিজন সংবর্ধনা শার্শার গোগায় ১৩টি সোনার বিস্কুটসহ পাচারকারী আটক। কুষ্টিয়ায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা ও সদস্য সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন। দৌলতপুরের লালনগরে অগ্নিকাণ্ড একটি পরিবার নিঃস্ব শার্শার বাগআঁচড়া ইউঃ মাঃবিঃয়ের স্বাধীনতা দিবস ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। খানসামায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অবশেষে এমপির পক্ষের কর্মসূচি প্রত্যাহার, চেয়ারম্যান পক্ষের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুর রংপুর মহাসড়কে অযান্ত্রিক যান চলাচল বন্ধে দশমাইল হাইওয়ে পুলিশের অভিযান। শার্শা বাগআঁচড়া সাতমাইল সরঃপ্রাথঃবিঃয়ের স্কুল মিল প্রকল্পের শুভ উদ্বোধন ও মা সমাবেশ অনুষ্ঠিত। রাজিবপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে সওয়াবের এক হাজার ইফতার সামগ্রী বিতরণ।

কুষ্টিয়ায় স্কুল ছাত্র আকাশ হত্যা মামলায় আটক-২

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

রাকিব খান : কুষ্টিয়া শহরের জুগিয়া ভাটাপাড়া এলাকায় জুগিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র আকাশ (১৭) কে হত্যার অভিযোগে বিপ্লব ও মিরাজুল নামে দুইজনকে আটক করেছে পুলিশ। মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের নেতৃত্বে এস.আই সেলিম, এ.এস.আই আশরাফুল ইসলাম সহযোগিতায় আজ (শুক্রবার) সকাল আটটার সময় জুগিয়া গৌরস্থানের সামনে তাদেরকে আটক করা হয়। নিহতের বাবা ফারুক হোসেন বাদী হয়ে আকাশ হত্যার অভিযোগে কুষ্টিয়া মডেল থানায় চারজনের নামে হত্যা মামলা দায়ের করেন। দুইজন আটক হলেও এখনও ধোরাছোরার বাহিরে আছেন হৃদয় ও রিজভী নামে দুইজন।
আটককৃত হচ্ছেন কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া ভাটাপাড়া বাবুর ছেলে বিপ্লব (২০) ও দর্গাপাড়া ১৫নং ওয়ার্ডের গ্রামের মৃত তিতাস এর ছেলে মিরাজুল (২১)।
জুগিয়া মাঠপাড়া রেজার ছেলে হৃদয় ও মুকুলের ছেলে রিজভী এখনও পলাতক।
মামলা সূত্রে জানা যায় গত ২৪ মার্চ রাতে জুগিয়া ভাটাপাড়া ইব্রাহিমের দোকানে আকাশ কে সাথে নিয়ে বিপ্লব ও মিরাজুল কেরাম বোর্ড খেলা করছিল। খেলা করার একপর্যায়ে হৃদয় ও রিজভী আকাশকে ডেকে ড্রাম ট্রাকে তুলে জুগিয়া বালু ঘাটে নিয়ে যায়। পরবর্তীতে ঐদিন রাতে আকাশ বালু ঘাটের বালু উত্তোলনের স্থানে নদীর দিকে পূর্ব পাশের্^ মমূর্ষ ও শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বালু উত্তোলনের শ্রমিকরা। পরে তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আকাশকে মৃত ঘোষনা করেন।

পরে নিহতের বাবা গত ২৯ মার্চে অভিযুক্তকারীদের নাম উল্লেখ করে মডেল থানায় এজাহার দায়ের করেন যার মামলা নং-৩৪।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন এবং বাঁকী হৃদয় ও রিজভী নামে দুইজনকে গ্রেপ্তার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর