শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

কুষ্টিয়ায় বাবার উপর অভিমান করে কিশোরের আত্মহত্যা

রাকিব খান
  • আপডেটের সময়। শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ১২৫ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালীতে বাবার উপর অভিমান করে পারভেজ নামের এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার।

শুক্রবার (১৫ এপ্রিল) সকাল ১০ টার দিকে নন্দলালপুর ইউনিয়নের বাটিকামারা গ্রামে নানা বাড়ির ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। মৃত কিশোর শিলাইদহ ইউনিয়নের কসবা সর্দার পাড়া গ্রামের সালামের ছেলে পারভেজ (১৬)।

পারিবারিক সুত্রে জানা যায়, সকালে পারভেজকে তার বাবা বাড়িতে কাজ করা নিয়ে গালিগালাজ করেন। এ বিষয়কে কেন্দ্র করে পারভেজ বাবার উপর অভিমান করে বাটিকামারা গ্রামে তার নানা মৃত করিম শেখের বাড়িতে এসে ঘরের দরজা লাগিয়ে দেয়। বেশ কিছুক্ষণ ঘর থেকে বের না হলে তার নানা বাড়ির লোকজন ডাকাডাকির এক পর্যায়ে ঘরের দরজা ভেঙে ঘরের আড়ার সাথে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, নানা বাড়িতে গলায় ফাঁস দিয়ে এক কিশোর আত্মহত্যা করেছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর