শিরোনামঃ
সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

কুষ্টিয়ায় বাবার উপর অভিমান করে কিশোরের আত্মহত্যা

রাকিব খান
  • আপডেটের সময়। শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ১৫৬ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালীতে বাবার উপর অভিমান করে পারভেজ নামের এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার।

শুক্রবার (১৫ এপ্রিল) সকাল ১০ টার দিকে নন্দলালপুর ইউনিয়নের বাটিকামারা গ্রামে নানা বাড়ির ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। মৃত কিশোর শিলাইদহ ইউনিয়নের কসবা সর্দার পাড়া গ্রামের সালামের ছেলে পারভেজ (১৬)।

পারিবারিক সুত্রে জানা যায়, সকালে পারভেজকে তার বাবা বাড়িতে কাজ করা নিয়ে গালিগালাজ করেন। এ বিষয়কে কেন্দ্র করে পারভেজ বাবার উপর অভিমান করে বাটিকামারা গ্রামে তার নানা মৃত করিম শেখের বাড়িতে এসে ঘরের দরজা লাগিয়ে দেয়। বেশ কিছুক্ষণ ঘর থেকে বের না হলে তার নানা বাড়ির লোকজন ডাকাডাকির এক পর্যায়ে ঘরের দরজা ভেঙে ঘরের আড়ার সাথে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, নানা বাড়িতে গলায় ফাঁস দিয়ে এক কিশোর আত্মহত্যা করেছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর