শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ সহ-সভাপতি: সুরঞ্জন ঘোষ

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৫৩৩ টাইম ভিউ

আমিন হাসানঃ বাংলা নতুন বছর ১৪২৯ উপলক্ষে কুষ্টিয়াসহ দেশ-বিদেশে অবস্থানরত সকল আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগের সকল অংঙ্গসংগঠনের নেতাকর্মী ও সকল শুভাঙক্ষীদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ সহ-সভাপতি সুরঞ্জন ঘোষ।

এক শুভেচ্ছা বার্তায় সুরঞ্জন ঘোষ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার আহ্বান জানিয়েছেন। বঙ্গবন্ধু বাঙালি জাতীয়তাবাদ প্রতিষ্ঠা করেছিলেন। তিনি প্রতিষ্ঠা করেছিলেন হিন্দু-মুসলমান-বৌদ্ধ-খ্রিস্টান সবার একটাই পরিচয়- বাঙালি। বাঙালি জাতীয়তাবাদ প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধুকে অনেক লড়াই করতে হয়েছে। আমাদের পরিচয় আমরা বাঙালি। আমাদের আদর্শ বঙ্গবন্ধুর, আর নেতৃত্ব দেশরত্ন শেখ হাসিনার। তিনি বলেন, আমাদের সৌভাগ্য বঙ্গবন্ধু না থাকলেও তার রক্ত ও আদর্শের উত্তরসূরি দেশরত্ন শেখ হাসিনা রয়েছেন। বাংলাদেশের উন্নয়নের আর্কিটেক্ট দেশরত্ন শেখ হাসিনা। বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে নিয়ে যাওয়ার কৃতিত্ব দেশরত্ন শেখ হাসিনা দেখাতে পেরেছেন। তিনি বলেন, মনে রাখতে হবে স্বাধীনতাবিরোধীরা এখনো দেশ থেকে নিঃশেষ হয়ে যায়নি। তাদের উত্তর প্রজন্ম এখনো দেশের বিভিন্ন জায়গায় প্রতিষ্ঠিত রয়েছে। এজন্য সতর্ক থাকতে হবে, বিজয়ের পতাকা যেন শকুনরা আবার ছিনিয়ে নিতে না পারে। অবিরাম লড়াইয়ের ভেতর থেকে আমাদের এগিয়ে যেতে হবে।

ছাত্রলীগ নেতা সুরঞ্জন ঘোষ বলেন, আসুন আমরা নতুন বছরে প্রতিজ্ঞা করি মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে অসাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রেখে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে সহায়ক শক্তি হিসেবে কাজ করবো। বিশ্বব্যাপী নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে নতুন বছরকে বরণ করে নিবে সবাই। সকলের মাঝে জাগবে প্রাণের নতুন স্পন্দন। এমন প্রত্যাশায় শুরু হোক নতুন বছরের যাত্রা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর