শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ সহ-সভাপতি: সুরঞ্জন ঘোষ

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৪৬২ টাইম ভিউ

আমিন হাসানঃ বাংলা নতুন বছর ১৪২৯ উপলক্ষে কুষ্টিয়াসহ দেশ-বিদেশে অবস্থানরত সকল আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগের সকল অংঙ্গসংগঠনের নেতাকর্মী ও সকল শুভাঙক্ষীদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ সহ-সভাপতি সুরঞ্জন ঘোষ।

এক শুভেচ্ছা বার্তায় সুরঞ্জন ঘোষ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার আহ্বান জানিয়েছেন। বঙ্গবন্ধু বাঙালি জাতীয়তাবাদ প্রতিষ্ঠা করেছিলেন। তিনি প্রতিষ্ঠা করেছিলেন হিন্দু-মুসলমান-বৌদ্ধ-খ্রিস্টান সবার একটাই পরিচয়- বাঙালি। বাঙালি জাতীয়তাবাদ প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধুকে অনেক লড়াই করতে হয়েছে। আমাদের পরিচয় আমরা বাঙালি। আমাদের আদর্শ বঙ্গবন্ধুর, আর নেতৃত্ব দেশরত্ন শেখ হাসিনার। তিনি বলেন, আমাদের সৌভাগ্য বঙ্গবন্ধু না থাকলেও তার রক্ত ও আদর্শের উত্তরসূরি দেশরত্ন শেখ হাসিনা রয়েছেন। বাংলাদেশের উন্নয়নের আর্কিটেক্ট দেশরত্ন শেখ হাসিনা। বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে নিয়ে যাওয়ার কৃতিত্ব দেশরত্ন শেখ হাসিনা দেখাতে পেরেছেন। তিনি বলেন, মনে রাখতে হবে স্বাধীনতাবিরোধীরা এখনো দেশ থেকে নিঃশেষ হয়ে যায়নি। তাদের উত্তর প্রজন্ম এখনো দেশের বিভিন্ন জায়গায় প্রতিষ্ঠিত রয়েছে। এজন্য সতর্ক থাকতে হবে, বিজয়ের পতাকা যেন শকুনরা আবার ছিনিয়ে নিতে না পারে। অবিরাম লড়াইয়ের ভেতর থেকে আমাদের এগিয়ে যেতে হবে।

ছাত্রলীগ নেতা সুরঞ্জন ঘোষ বলেন, আসুন আমরা নতুন বছরে প্রতিজ্ঞা করি মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে অসাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রেখে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে সহায়ক শক্তি হিসেবে কাজ করবো। বিশ্বব্যাপী নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে নতুন বছরকে বরণ করে নিবে সবাই। সকলের মাঝে জাগবে প্রাণের নতুন স্পন্দন। এমন প্রত্যাশায় শুরু হোক নতুন বছরের যাত্রা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর