শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় বিএনপি নেতার গাড়িচাপায় ভিক্ষুক নিহত

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৮৬১ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সাবেক সাংসদ অধ্যক্ষ সোহরাব উদ্দিনের গাড়ি চাপায় হাজেরা খাতুন (৭৫) নামে এক নারী ভিক্ষুকের মৃত্যু হয়েছে।

বুধবার বিকেল ৩টার দিকে শহরের মজমপুর রেলগেট সংলগ্ন মোজাফ্ফর তেল পাম্পের কাছে এ দূঘটনা ঘটে।

নিহত হাজেরা খাতুন পাবনা জেলার সুজানগর ডেপামোল্লাপাড়া এলাকার কুব্বাত শেখের স্ত্রী। তিনি কুষ্টিয়া শহরের বিভিন্ন এলাকায় ভিক্ষা করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,বিকেলে শহরের মোজাফ্ফর তেল পাম্পের পাশে শুয়ে ছিল ভিক্ষুক হাজেরা। এমন সময় সোহরাব উদ্দিন তার ব্যবহৃত প্রাইভেটকারে তেল নিতে গেলে গাড়ির চাপায় গুরুতর আহত হন ওই ভিক্ষুক। এসময় সোহরাব উদ্দিন ভিক্ষুক হাজেরাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যান তিনি।

এ ব্যাপারে সাবেক সাংসদ সোহরাব উদ্দিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,ওই তেল পাম্পে আমার গাড়িটি থাকে। ওই ভিক্ষুক সারাদিন ভিক্ষা করে এসে আমার গাড়ির সামনে শুয়ে ছিল। বিকেলে গাড়ি চালালে গুরুতর আহত হন তিনি। পরে আমিই তাকে হাসপাতালে ভর্তি করি। গাড়িটি আমারই। কিন্তু গাড়িটি চালাচ্ছিল আমার ডাইভার। বিষয়টি আমরা মিটমাট করে নিয়েছি।

কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সোহরাব উদ্দিন নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। তিনি শহরের মোজাফ্ফর তেল পাম্পে তার ব্যবহৃত প্রাইভেটকারে তেল নিতে গেলে গাড়ির চাপায় গুরুতর আহত হন ভিক্ষুক হাজেরা। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে মারা যান হাজেরা। মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ নিয়ে আসেননি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর