শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় তরুণদের উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৩৯৬ টাইম ভিউ

আজ বৃহস্পতিবার ১২ই রমজান থানাপাড়ার স্থানীয় তরুণদের উদ্যোগে পাবলিক লাইব্রেরি এবং ইসলামিয়া কলেজের সামনে ছিন্নমূল অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। একই সাথে তাদের সহপাঠী ও সহকর্মীদেরকে নিয়ে ইফতার মাহফিল আয়োজন করা হয়।

খাবার বিতরণ ও ইফতার মাহফিল কর্মসূচির উদ্যোক্তাদের অন্যতম আজিজুল ইসলাম অয়ন বলেন আমরা বন্ধুরা ইসলামিয়া কলেজে স্নাতকের ছাত্র থাকা অবস্থায় দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করে আসছি, প্রথমে নিজেদের হাত খরচের টাকা একত্র করে এই আয়োজন করা হতো, এখন আমাদের অধিকাংশ বন্ধুরা লেখাপড়া শেষে কর্মক্ষেত্রে প্রবেশ করাই প্রায়শই এ ধরনের আয়োজন করে থাকি৷ এ কর্মকান্ডে যেমন অসহায় মানুষ একবেলা খাবার পেয়ে আনন্দিত হয়ে ক্ষুধা নিবারণ করে, তেমনি আমাদের আত্মতুষ্টি আসে।

উক্ত খাবার বিতরণ কর্মসূচিতে থানাপাড়ার এসব তরুণ যুবকদের উৎসাহ ও উজ্জীবিত করতে অতিথি হিসেবে উপস্থিত হয়ে ছিলেন দোকান মালিক কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়া সংগঠক মোকসেদুল হক কল্লোল।

ইফতার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সদস্য, সম্মিলিত সামাজিক জোটের সমন্বয়ক ও দৈনিক কুষ্টিয়ার সহসম্পাদক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান (পলল), কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার তুহিন খান, জেলা ছাত্রলীগের সাবেক উপ সাংস্কৃতিক সম্পাদক মোঃ শিমুল বিশ্বাস।

উক্ত কর্মসূচি দুটির উদ্যক্তাদের মধ্যে উপস্থিত ছিলেন আজিজুল ইসলাম (অয়ন), আজিজুর রহমান (নিলয়), আরিফ বিল্লাহ (অন্নম), আশরাফুল ইসলাম (অপু), ফেরদৌস ওয়াহিদ (হৃদয়), সায়ক, জুয়েল রানা, শুভ, সবুজ। উক্ত অনুষ্ঠানে অতিথিরা এই মানবিক কার্যক্রম অব্যাহত রাখার পরামর্শ দিয়ে সহযোগিতার প্রতিশ্রুতি দিয়ে এগিয়ে যেতে বলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর