শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ার ভেড়ামারায় রায়হান হত্যায় ১ নারী আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২৬৯ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়ায় ভেড়ামারায় রায়হান নামে এক যুবক হত্যা মামলায় ১ নারী আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ খন্দকারপাড়ায় পূর্ব পরিকল্পিতভাবে রায়হান হত্যার অভিযোগে একই পরিবারের শিখা খাতুন নামে নারীর আমৃত্যু কারাদন্ড ও নারীসহ পাঁচজনের যাবজ্জীবন কারাদন্ড ও বিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদন্ডের আদেশ দেন। আজ দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোঃ তাজুল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। রায় ঘোষনা শেষে আসামীদেরকে পুলিশ পাহারায় জেলা কারাগারের প্রেরনের আদেশ দেন আদালত।
আমৃত্যু কারাদন্ড সাজা পেলেন ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ এলাকার মান্নানের মেয়ে শিখা খাতুন।
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হলেন দৌলতপুর উপজেলার ভুরকা গ্রামের মৃত জলিল সর্দ্দারের ছেলে সর্দ্দার, শওকত সর্দ্দারের ছেলে মজনু সর্দ্দার, মৃত জলিল সর্দ্দারের ছেলে মান্নান সর্দ্দার, ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ এলাকার রাজন বিশ^াসের স্ত্রী আজমিরা খাতুন ও সাধু।
মামলা সূত্রে জানা যায় ২০১৬ সালের অক্টোবর মাসের ০৬ তারিখে রাতে রায়হান তার পিতার বাড়ীতে থেকে অজ্ঞাত নামা এক মোবাইল ফোন পেয়ে বন্ধুর বাড়ীতে যাচ্ছে বলে তার মাকে জানায়। পরেদিন সকালে তার ব্যবহৃত মোবাইল বন্ধ পান তার মা মুক্তি খাতুন । ঘটনার পরের দিন সকালে লোকমুখে বাড়ী থেকে দেড় কিঃ মিঃ দুরে তার ছেলে রায়হান জুনিয়াদহ পালপাড়া মাঠে জনৈক বদর উদ্দিন বিশ্বাস  এর পানের বরজের জমির আইলের উপর নিয়ে পুরুষাঙ্গ এবং অন্ডকোষে জখম করে পরিকল্পিতভাবে তার ছেলেকে হত্যা করে। এ বিষয়ে মৃত রায়হানের পিতা শহিদুল ইসলাম বাদী হয়ে ভেড়ামারা থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে মামলা দায়ের করে।
পরবর্তীতে ২০১৭ সালের ৩০ শে ডিসেম্বর ভেড়ামারা পুলিশ মামলাটি তদন্ত শেষ করে উপরোক্ত আসামীদেরকে আটক করে আদালতে চার্জশীট দাখিল করেন।

এ বিষয়ে পিপি এ্যাড অনুপ কুমার বলেন রায়হানের সাথে শিখা খাতুনের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। রায়হানের পরিবারের শিখা খাতুনের প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় শিখা খাতুনের পরিবারের সদস্য তাকে কৌশলে ডেকে রায়হানকে হত্যা করে বলে তিনি জানান। তবে এ রায়ে সন্তোষ প্রকাশ করেছেন রায়হানের পরিবারের সদস্যরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর