শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

অসহায় ও দুস্থ মানুষদের পাশে ছাত্রলীগ নেতা প্রত্যয় দাস।

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৭৯১ টাইম ভিউ

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও কুষ্টিয়া জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ছাত্র ঐক্য পরিষদের নেতা প্রত্যয় দাস। তিনি আজ নিজ উদ্যোগে ১০০ অসহায় মানুষদের মাঝে ইফতারের পুর্বে খাবার বিতরন করেন। সে সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া ইসলামিয়া কলেজের প্রভাষক ও কুষ্টিয়া জেলা পরিষদের নির্বাচিত সদস্য মো: টিপু সুলতান, দৈনিক যায়যায়দিন পত্রিকার ও গ্লোবাল টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি সনি আজিম, AGit ফ্যার্ম এর সত্বাধিকারী সুবেহ সাদিক জিকো, নতুন টাইমস নিউজ পোর্টালের রিপোর্টার সায়েম সাব্বির সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

প্রত্যয় দাস কুষ্টিয়া শহরের থানাপাড়া নিবাসী সাবেক ব্যাংক কর্মকর্তা বিশ্বনাথ দাসের পুত্র। প্রত্যয় দাস কুষ্টিয়া সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিকের পরে উচ্চতর ডিগ্রীর জন্য ভারতের Techno India University তে সফটওয়ার ইঞ্জিনিয়ারিং কোর্সে অধ্যায়নরত আছে এবং জার্নালিজম, “কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ” ডিপ্লোমায় অধ্যায়নরত।

প্রত্যয় দাস প্রতিবেদককে বলেন, সবার উপরে মানুষ সত্য। আমি সর্বদা চেষ্টা করি অসহায় ও গরীর মানুষের জন্য কিছু করার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে ধারন করে আমি সর্বদা সাধারন মানুষের পাসে থাকতে চাই।

কুষ্টিয়া ইসলামিয়া কলেজের প্রভাষক ও কুষ্টিয়া জেলা পরিষদের নির্বাচিত সদস্য মো: টিপু সুলতান বলেন, প্রত্যয় দাস সব সময়ই সাধারন মানুষের বিপদে পাশে থাকে। অতীতে করোনা কালিন সময়েও দুস্থ মানুষদের মাঝে প্রচুর ত্রান দিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর