শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

অসহায় ও দুস্থ মানুষদের পাশে ছাত্রলীগ নেতা প্রত্যয় দাস।

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৭৪৩ টাইম ভিউ

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও কুষ্টিয়া জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ছাত্র ঐক্য পরিষদের নেতা প্রত্যয় দাস। তিনি আজ নিজ উদ্যোগে ১০০ অসহায় মানুষদের মাঝে ইফতারের পুর্বে খাবার বিতরন করেন। সে সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া ইসলামিয়া কলেজের প্রভাষক ও কুষ্টিয়া জেলা পরিষদের নির্বাচিত সদস্য মো: টিপু সুলতান, দৈনিক যায়যায়দিন পত্রিকার ও গ্লোবাল টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি সনি আজিম, AGit ফ্যার্ম এর সত্বাধিকারী সুবেহ সাদিক জিকো, নতুন টাইমস নিউজ পোর্টালের রিপোর্টার সায়েম সাব্বির সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

প্রত্যয় দাস কুষ্টিয়া শহরের থানাপাড়া নিবাসী সাবেক ব্যাংক কর্মকর্তা বিশ্বনাথ দাসের পুত্র। প্রত্যয় দাস কুষ্টিয়া সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিকের পরে উচ্চতর ডিগ্রীর জন্য ভারতের Techno India University তে সফটওয়ার ইঞ্জিনিয়ারিং কোর্সে অধ্যায়নরত আছে এবং জার্নালিজম, “কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ” ডিপ্লোমায় অধ্যায়নরত।

প্রত্যয় দাস প্রতিবেদককে বলেন, সবার উপরে মানুষ সত্য। আমি সর্বদা চেষ্টা করি অসহায় ও গরীর মানুষের জন্য কিছু করার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে ধারন করে আমি সর্বদা সাধারন মানুষের পাসে থাকতে চাই।

কুষ্টিয়া ইসলামিয়া কলেজের প্রভাষক ও কুষ্টিয়া জেলা পরিষদের নির্বাচিত সদস্য মো: টিপু সুলতান বলেন, প্রত্যয় দাস সব সময়ই সাধারন মানুষের বিপদে পাশে থাকে। অতীতে করোনা কালিন সময়েও দুস্থ মানুষদের মাঝে প্রচুর ত্রান দিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর