শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্তন অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে আজ ০৪ মাদক ব্যবসায়ী আটক।

বার্তা সম্পাদকঃ রুমন ইসলাম
  • আপডেটের সময়। রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ২৫৪ টাইম ভিউ

অদ্য ১০/০৪/২০২২ ইং তারিখে কুষ্টিয়া শহরের মিলপাড়া এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানের নেতৃত্বে ছিলেন কুষ্টিয়া মাদক দ্রব্য নিয়ন্তন অধিদপ্তরের পরিদর্শক মো: বেলাল হোসেন।

সকাল ১০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মাদক দ্রব্য নিয়ন্তন অধিদপ্তর, কুষ্টিয়া শহরের মিলপাড়া ১১ নং ওয়ার্ডের ০৮ নং দোস্ত মুহমমদ লেন হতে মো: আরিফুর রেজা প্রকাশ জনি (৪৭) কে নিজ বাড়ি হতে ১২০ পিছ ইয়াবা সহ আটক করে। সে সময় মাদক সেবনের উদ্দেশ্য উক্ত বাড়িতে উপস্থিত ছিলেন, মিলপাড়ার আকাশ চৌধুরি (২৬) পিতা : মৃত কার্তিক চৌধুরি, কাজী সাখাওয়াত (২৫) ও জনি। তাদের উভয়ের কাছ থেকে ০৩ পিস করে সেবন রত অবস্থায় ইয়াবা উদ্ধার করে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্তন অধিদপ্তর।

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ বেলাল হোসেন নতুন খবর কে বলেন, আজ মাদকবিরোধী অভিযানে সর্বমোট ০৪ জনকে আটক করা হয়। তার মধ্যে মোঃ আরিফুর রেজা প্রকাশ জনিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ২০১৮ সালের ৩৬(১)(ক) আইন অনুযায়ী কুষ্টিয়া মডেল থানায় মামলা রুজু করা হয় যার মামলা নাম্বার ২৫ এবং সেবনের উদ্দেশ্যে অবস্থিত ০৩ জন আসামি, আকাশ চৌধুরী, কাজী সাখাওয়াত ও জনিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক ভাম্যমান আদালতের মাধ্যমে ১০ দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: বেলাল হোসেন বলেন, মাদক বিরোধী অভিযান চলমান থাকবে। মাদকের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সর্বদা মাদক নির্মূলের জন্য কাজ করে যাবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর