শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

উন্নত বাংলাদেশের উপযোগী করে পুলিশকে গড়ে তোলার প্রত্যয়ে বিদ্যমান -কুষ্টিয়া পুলিশ সুপার।

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ২৩১ টাইম ভিউ

রবিবার (১০ এপ্রিল ২০২২) রাত্র ২ টায় কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ করেন পুলিশ সুপার, কুষ্টিয়া ও চেয়ারম্যান, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ /নারী) নিয়োগ পরীক্ষা বোর্ড, কুষ্টিয়া মোঃ খাইরুল আলম।
কুষ্টিয়া জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ কালে প্রধান অতিথি পুলিশ সুপার কুষ্টিয়া ও চেয়ারম্যান, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ /নারী) নিয়োগ পরীক্ষা বোর্ড, কুষ্টিয়া মো: খাইরুল আলম ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার জন্য “জনগনের পুলিশ” বিনির্মানের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৫ সালের মধ্যে “মধ্যম আয়ের দেশ” এবং ভিশন-২০৪১ পূরণের মাধ্যমে উন্নত বাংলাদেশের উপযোগী করে পুলিশকে গড়ে তোলার প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদের নিয়োগ আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ।
এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), চুয়াডাঙ্গা ও সদস্য, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ /নারী) নিয়োগ বোর্ড, কুষ্টিয়া, মোঃ অপু সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মেহেরপুর ও সদস্য, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ /নারী) নিয়োগ বোর্ড, কুষ্টিয়া, আরআই, কুষ্টিয়া, আরওআই, রির্জাভ অফিস এবং নিয়োগ কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট অন্যান্য অফিসার ও ফোর্স।

পরবর্তীতে ১০ এপ্রিল ২০২২ তারিখ ১২.৩০ ঘটিকায় কুষ্টিয়া পুলিশ সুপার কর্যালয়ের সম্মেলন কক্ষে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা জানান এবং নিয়োগপ্রাপ্তদের অভিভাবকগণের সহিত শুভেচ্ছা বিনিময় করেন জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার কুষ্টিয়া ও চেয়ারম্যান, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ /নারী) নিয়োগ পরীক্ষা বোর্ড, কুষ্টিয়া। পুলিশ সুপারের শুভেচ্ছা বিনিময়কালে নিয়োগপ্রাপ্ত টিআরসি এবং তাদের অভিভাবকগণ আবেগে আপ্লুত হয়ে পুলিশ সুপার মহোদয়কে মন থেকে দোয়া করেন এবং ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ-২০২২-এর জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা/কর্মচারীসহ প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সদস্যবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর