শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

জনপ্রিয় নিউজ পোর্টাল নতুন টাইমসের আইন উপদেষ্টা হলেন এ্যাড. মুহাইমিনুর রহমান পলল।

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ২১১ টাইম ভিউ

জনপ্রিয় নিউজ পোর্টাল নতুন টাইমসের আইন উপদেষ্টা হলেন এ্যাড. মুহাইমিনুর রহমান পলল।

প্রত্যয় দাস : জনপ্রিয় নিউজ পোর্টাল নতুন টাইমস এর আইন বিষয়ক উপদেষ্টা হলেন এ্যাড. মুহাইমিনুর রহমান পলল।
অদ্য ০৭/০৪/২০২২ ইং তারিখে নতুন টাইমস এর প্রকাশক ও সম্পাদক সনি আজিম ও ভারপ্রাপ্ত সম্পাদক পাভেল আজিম নতুন টাইমস এর আইন বিষয়ক উপদেষ্টা হিসাবে এ্যাড. মুহাইমিনুর রহমান পলল’কে দ্বায়িত্ব প্রদান করেন।
এ্যাড. মুহাইমিনুর রহমান পলল বলেন,”জনপ্রিয় নিউজ পোর্টাল নতুন টাইমসে আমাকে আইন উপদেষ্টা হিসাবে নির্বাচিত করার জন্য নতুন টাইমস পরিবারকে ধন্যবাদ জানাই”।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা পরিষদের নির্বাচিত সদস্য টিপু সুলতান, দীপ্ত টেলিভিশনের কুষ্টিয়া জেলা প্রতিনিধি দেবেশ চন্দ্র সরকার, এজিআইটি (Agit) সফটওয়ার ফ্যার্মের চেয়ারম্যান সুবেহ সাদিক জিকো, দৈনিক দেশসেবা পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি মাহফুজুর রহমান, কুষ্টিয়া জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা প্রত্যয় দাস, নতুন টাইমস নিউজ পোর্টালের রিপোর্টার মাসুক করিম সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

কুষ্টিয়ার থানাপাড়া খোদাদাদ খান রোডে জন্মগ্রহণ করেন ১৯৯১ সনে। অগ্রণী ব্যাংকের সাবেক উপ মহাব্যবস্থাপক মরহুম সাইফুর রহমান ও মাহফুজা রহমানের জেষ্ঠ্য পুত্র প্রাথমিক ও মাধ্যমিক স্কুল শিক্ষা লাভ করেন ঝিনাইদহ মডেল স্কুল ও করবী শিক্ষা প্রতিষ্ঠান থেকে। কুষ্টিয়া জিলা স্কুল থেকে নিম্ন মাধ্যমিক ও ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ থেকে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হন উচ্চ মাধ্যমিক পরীক্ষায়।

নর্দান বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে এলএলবি (অনার্স) প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হন। পুনরায় প্রথম শ্রেণিতে স্নাতোকোত্তর এল.এল.এম (সান্ধ্যকালীন) ডিগ্রী লাভ করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন ও মুসলিম শরিয়াত বিভাগে থেকে।

বর্তমানে তিনি ইন্দো ইউএস ফেলোশিপ প্রোগ্রামের আওতায় ভারতের পাঞ্জাব রাজ্যের চন্ডীগড় বিশ্ববিদ্যালয়ে ‘সাইবার অপরাধ ও আইন’ বিষয়ে পিএইডি গবেষণায় কর্মরত এবং একই বিশ্ববিদ্যালয় এর আইন বিভাগের প্রশিক্ষক ” হিসেবে দায়িত্ব পালন করছে।

এ্যাড মোঃ মুহাইমিনুর রহমান পলল ২০১০ সাল থেকে নিয়মিত ভাবে কুষ্টিয়ার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনে নেতৃত্ব দিয়েছেন। বর্তমানে ২৫ টি সংগঠনের সমন্বয়ে গঠিত সম্মিলিত সামাজিক জোট, কুষ্টিয়ার সমন্বয়ক, বাংলাদেশ চলচ্চিত্র পর্ষদ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের কার্যনির্বাহী সদস্য এবং উৎসর্গ ফাউন্ডেশন কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সাংস্কৃতিক সংগঠন কুষ্টিয়া ফিল্ম সোসাইটি ও সামাজিক সংগঠন কালপুরুষ প্রতিষ্ঠার মাধ্যমে স্বেচ্ছাসেবী হিসেবে কুষ্টিয়া জেলায় কার্যক্রম আরম্ভ করেন। বাংলাদেশ চলচ্চিত্র পর্ষদ খুলনা বিভাগের সদস্য সচিব এবং প্রযুক্তিতে কুষ্টিয়া সংগঠনের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর