শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া সদর ফাঁড়ির কনস্টেবল আবু দাউদের অশ্রুঝরা বিদায়

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ২২৮ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া শহরের ছয় রাস্তার মোড়ে কুষ্টিয়া সদর পুলিশ ফাঁড়ির কনস্টেবল আবু দাউদের  বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধ্যায় ইফতারির আয়োজন শেষে  সদর পুলিশ ফাঁড়িতে চাকরির ৩৭ বছর পূর্ণ হওয়া  বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ  শামীম  তার বক্তব্যে বলেন, আমি গত ২ মাস সদর পুলিশ ফাঁড়ির দায়িত্বে ছিলাম। দায়িত্ব পালনকালে অনেকের সাথে হয়ত আচরণ খারাপ করেছি। আপনারা সকলে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমার ও আমার পরিবারের জন্য আপনারা দোয়া করবেন। আমি যেখানেই থাকি, এ এলাকার মানুষের কথা আমি সবসময় স্বরণ রাখবো। এ সময় তিনি আরও বলেন  সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে আমি  কখনো  কনস্টেবল আবু দাউদের খারাপ কোনো ব্যবহার পাইনি তিনি দীর্ঘ ২২ বছর পুলিশ লাইন্স স্কুলে শিক্ষক কতা করে আসছিলেন তার চাকরির শেষ পর্যন্ত আমাদের সদর পুলিশ ফাঁড়িতে ছিলেন ,পুলিশ  কোন কথা বললে ফোর্স করে কথা বলেন কিন্তু তিনি সব সময় তার শিক্ষকের জ্ঞান দিয়ে  কথা বলতেন।

কনস্টেবল আবু দাউদ  বিদায় কেলে কিছু কথা বলেযান যা প্রত্যেক পুলিশ সদস্যর হৃদয়ে গেঁথে থাকবে আপনাদের এই ভালোবাসা আমি সারাজীবন মনে রাখবো যত কাল বাঁচবো  আপনাদের কথা স্মরণ রাখবো হয়তো আমার চাকরির সময় রেখা শেষ তবুও আমি মাঝেমধ্যে এই সদর ফাঁড়িতে  আসবো আমি এই ভালোবাসা মৃত্যুর আগ পর্যন্ত ভুলবোনা এই বলে অশ্রু চোখে  চিরবিদায় নেন  সদর ফাঁড়ি থেকে। সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ  শামীম,এস আই ফুল মিয়া,এ এস আই বাবলু, এ এস আই শরিফ, এ টি এস আই হেলাল সহ পুলিশ সদস্যরা উপস্থিত থেকে তাকে ক্রেস্ট এবং ফুল দিয়ে সংবর্ধনা জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন জনতার ইশতেহার  পত্রিকার জেলা প্রতিনিধি আমিন হাসান,সদর প্রতিনিধি আরিফ ইসলাম ও নগর টিভির খুলনা ব্যুরো প্রধান সাংবাদিক সোহেল পারভেজ সহ স্থানীয় সম্মানিত ব্যক্তিগণ

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর